রোববার বন্ধ থাকবে আর্থিক প্রতিষ্ঠান ও বিমা কোম্পানির অফিস

রোববার বন্ধ থাকবে আর্থিক প্রতিষ্ঠান ও বিমা কোম্পানির অফিস
করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর বিধিনিষেধ আগামী ১০ আগস্ট (মঙ্গলবার) রাত ১২টা পর্যন্ত বাড়া‌নো হয়েছে। বিধিনিষেধ চলাকা‌লে রোববার (৮ আগস্ট) ব্যাংকের মতো আর্থিক প্রতিষ্ঠান ও বিমা কোম্পানির অফিস বন্ধ থাকবে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বাংলাদেশ ব্যাংকের আর্থিক প্রতিষ্ঠান ও বাজার বিভাগ এবং বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) পৃথক নির্দেশনায় এ তথ্য জানিয়েছে।

বাংলাদেশ ব্যাংকের আর্থিক প্রতিষ্ঠান ও বাজার বিভাগের নির্দেশনায় বলা হয়, করোনাভাইরাস সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় আগামী ৮ আগস্ট (রোববার ) আর্থিক প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকবে। আগামী ৯ ও ১০ আগস্ট (সোমবার ও মঙ্গলবার) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত সীমিত পরিসরে আর্থিক প্রতিষ্ঠান খোলা থাকবে।

এদিকে বিমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) পরিচালক নাজিয়া শিরিন স্বাক্ষরিত এক নির্দেশনায় বলা হয়, করোনাভাইরাস সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি বিবেচনায় বাংলাদেশ ব্যাংক আগামী ৮ আগস্ট (রোববার) ব্যাংকের লেনদেন বন্ধ ঘোষণা করেছে। ব্যাংকিং কার্যক্রমের সঙ্গে সামঞ্জস্য রেখে সাপ্তাহিক ছুটির দিন শুক্র ও শনিবার ছাড়াও আগামী ৮ আগস্ট রোববার বিমা সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠান বন্ধ থাকবে। আগামী ৯ ও ১০ আগস্ট বিমা সংশ্লিষ্ট সব প্রতিষ্ঠান সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সীমিত পরিসরে খোলা থাকবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
৩৪ ব্যাংক ‘ব্যাংকাস্যুরেন্স’ ব্যবসায় অযোগ্য
কমেছে জীবন বিমার বিনিয়োগ, বেড়েছে সাধারণ বিমার
বিআইএ’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
ফের সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারপারসন শেখ কবির
মেটলাইফের বিমা সুবিধা পাবেন ক্যাল বাংলাদেশের কর্মীরা
বেস্ট সিইও'র স্বীকৃতি পেলেন ন্যাশনাল লাইফের কাজিম উদ্দিন
বিমা খাতের বড় সমস্যা কর্পোরেট গভর্নেন্সের অভাব
দুর্বল বিমা কোম্পানিকে মূলধারায় নিয়ে আসার চেষ্টা করতে হবে
যাত্রা শুরু করলো শান্তা লাইফ ইন্স্যুরেন্স