‘প্রাইমপে’তে আরও সুবিধা বাড়াল প্রাইম ব্যাংক

‘প্রাইমপে’তে আরও সুবিধা বাড়াল প্রাইম ব্যাংক
করপোরেট গ্রাহকদের জন্য অমনি ডিজিটাল চ্যানেল ‘প্রাইমপে’তে আরও সুবিধা বাড়িয়েছে প্রাইম ব্যাংক। নতুন সংযোজনের মাধ্যমে গ্রাহকদের তহবিল স্থানান্তর আরও সহজ, স্বাচ্ছন্দ্যময় ও নিরাপদ হবে।

মঙ্গলবার (৩ আগস্ট) ব্যাংকটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

বিইএফটিএন ডিরেক্ট ডেবিট ইন্সট্রাকশন ও ফান্ড ট্রান্সফার পুলের সাহায্যে করপোরেট গ্রাহকরা তাদের কালেকশন ও রিসিভ্যাবেলসে আরও কার্যকরভাবে নজরদারি করতে পারবেন। এর ফলে নিয়মিত ও নির্দিষ্ট বিরতিতে প্রাপ্য অর্থের ব্যবস্থাপনা আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় হবে। ‘প্রাইমপে’-তে দৃঢ় ও সমৃদ্ধ এমআইএস ইঞ্জিন রয়েছে, যা ব্যাংকের গ্রাহকদের লেনদেন সম্পর্কিত সব ধরনের রিপোর্ট ও প্রতিবেদন প্রদান করবে।

এছাড়াও গ্রাহকরা ‘প্রাইমপে’ থেকে সরাসরি ‘রকেট’ ওয়ালটে তহবিল স্থানান্তর করতে পারবেন। ‘রকেট’-এ তহবিল স্থানান্তর প্রমাণ করে যে, পেমেন্টের সুবিধা আরও বিস্তৃত করতে প্রাইম ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকরা ‘রকেট’-এ একক বা একাধিক লেনদেনের সুবিধা পাবেন। যেকোনো সময়ে যেকোনো জায়গা থেকে ‘প্রাইমপে’ ব্যবহারের সুবিধা পাওয়া যাবে এবং পরবর্তীতে যাচাইয়ের জন্য লেনদেনের পুরো বিবরণী পাওয়া যাবে।

এ সুবিধা সম্পর্কে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাসান ও রশীদ বলেন, ‘নতুন এ সেবার ফলে প্রাইমপের মাধ্যমে গ্রাহকরা অনেকগুলো প্ল্যাটফর্মে কালেকশন ও লেনদেন করার সুবিধা পাবেন। আমরা মনে করি, এই সেবার ফলে গ্রাহকরা আরও স্বাচ্ছন্দ্যের সঙ্গে ব্যবসা পরিচালনা করতে পারবেন। তাদের বর্তমান সময়ের চাহিদা পূরণের লক্ষ্যে আমরা প্রাইমপেতে প্রতিনিয়ত নতুন নতুন সুবিধা যুক্ত করে সেবা পরিধি বৃদ্ধি করব।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন