করোনাভাইরাস: বগুড়ায় ২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু

করোনাভাইরাস: বগুড়ায় ২৪ ঘণ্টায় ৯ জনের মৃত্যু
গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় ৫ জন এবং উপসর্গে ৪ জন মারা গেছেন। একই সময়ে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১০১ জন ও সুস্থ ১৬০ জন। শনিবার দুপুরে জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত হলেন বগুড়া জেলার শাজাহানপুরের আসাদ আলী মন্ডল (৭৩), শিবগঞ্জের পরিমল কুমার সরকার (৬০) এবং সদরের শহিদুল আলম (৫২), আয়েশা বেগম (৭০) ও সাখাওয়াত হোসেন (৪৮)।

ডা. তুহিন জানান, গত ২৪ ঘণ্টায় জেলায় ৩৩১ নমুনায় নতুন করে আরও ১০১ জন করোনায় শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৭৪ জন, এন্টিজেন পরীক্ষায় ২০ নমুনায় ১০ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনায় ১৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩০ দশমিক ৫১ শতাংশ। আক্রান্তদের মধ্যে সদরের ৮৪, সারিয়াকান্দির ৫, সোনাতলার ৩, শিবগঞ্জের ৩, শাজাহানপুরের ৩ এবং আদমদীঘি, দুপচাঁচিয়া ও ধুনটে একজন করে।

ডা. তুহিন আরও জানান, গত ২৪ ঘণ্টায় একই সময়ে করোনা থেকে ১৬০ জন সুস্থতা লাভ করেছেন। নতুন আক্রান্তদের নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৮৫৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৬৩৮ জন এবং ৫৬৮ জন মারা গেছে। এ ছাড়া জেলায় ১ হাজার ৬৫১ জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা