বিধিনিষেধ না মানায় রাজধানীতে গ্রেফতার ৫৬৮

বিধিনিষেধ না মানায় রাজধানীতে গ্রেফতার ৫৬৮
করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান বিধিনিষেধের সপ্তম দিনে ৫৬৮ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এ সময়ে ২০৬ জনকে ৩ লাখ ৪০ হাজার ১০০ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সন্ধ্যায় ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে এ তথ্য জানানো হয়।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ থেকে জানানো হয়, বিধিনিষেধ নিয়ম অমান্য করায় রাজধানীতে ৫৬৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ৪৩৮টি গাড়িকে ৯ লাখ ৯৭ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ডিএমপির ট্রাফিক বিভাগ।

গতকাল বুধবার ২০৮ জনকে জরিমানা করা হয়েছে ১ লাখ ৬১ হাজার ৩০০ টাকা। গ্রেফতার করা হয়েছিল ৫৬২ জনকে।

এরআগে করোনাভাইরাসের সংক্রমণ রোধে কঠোর বিধিনিষেধের প্রথম দিন লকডাউনের নিয়ম ভঙ্গ করায় ৪০৩ জনকে গ্রেফতার ও ২০৩ জনকে ১ লাখ ২৭ হাজার ২৭০ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। ডিএমপির ট্রাফিক বিভাগের পক্ষ থেকে ৪৪১টি গাড়িকে ১০ লাখ ৬০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

দ্বিতীয় দিনে ৩৮৩ জনকে গ্রেফতারসহ ১৩৭ জনকে ৯৫ হাজার ২৩০ টাকা জরিমানা ও ৪৪১টি গাড়িকে ১০ লাখ ৮৩ হাজার টাকা জরিমানা করে ডিএমপির ট্রাফিক বিভাগ।

তৃতীয় দিনে রাজধানীতে ৫৮৭ জনকে গ্রেফতার, ২৩৩ জনকে এক লাখ ৯৫০ টাকা জরিমানা এবং ৫২১ টি গাড়িকে ১২ লাখ ৭২ হাজার টাকা জরিমানা করা হয়।

চতুর্থ দিনে ৫৬৬ জনকে গ্রেফতার ও ১৬৪ জনকে এক লাখ ২৬ হাজার ২০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও ৪৪৩টি গাড়িকে ১০ লাখ ২১ হাজার টাকা জরিমানা করে ট্রাফিক বিভাগ।

মঙ্গলবার (২৭ জুলাই) রাজধানীতে ৫৫৫ জনকে গ্রেফতার, ২৩৬ জনকে ৪ লাখ ৮৩ হাজার ৯৭৫ টাকা জরিমানা এবং ৪৯৭টি গাড়িকে ১১ লাখ ৭৩ হাজার টাকা জরিমানা করে ডিএমপির ট্রাফিক বিভাগ।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু