অলিম্পিক গেমস সরাসরি সম্প্রচার করছে বিটিভি

অলিম্পিক গেমস সরাসরি সম্প্রচার করছে বিটিভি
করোনা মহামারির কারণে হবে কি হবেনা এই নিয়ে বছরব্যাপি অনিশ্চয়তার পর গত ২৩ জুলাই থেকে শুরু হয়েছে টোকিও অলিম্পিক গেমস। আর জাপানের টোকিও থেকে অলিম্পিক গেমসের সমস্ত ইভেন্ট সরাসরি সম্প্রচার করছে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

উদ্বোধনী অনুষ্ঠান সম্প্রচার শুরুর মধ্য দিয়ে প্রতিদিনকার খেলা সরাসরি সম্প্রচারিত হচ্ছে রাষ্ট্রীয় এই গণমাধ্যমটিতে। লাইভ ইভেন্ট সম্প্রচারের পাশাপাশি প্রতিদিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর ইভেন্টের হাইলাইটসও প্রচারিত হচ্ছে বিটিভিতে। আগামী ৮ আগস্ট সমাপনী অনুষ্ঠান সম্প্রচারের পর টোকিও অলিম্পিক গেমসের ইতি ঘটবে।

বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেন বলেন, ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ খ্যাত এই ক্রীড়াযজ্ঞটির দিকে চোখ থাকে সব ক্রীড়াপ্রেমীদেরই। ক্রীড়াপ্রেমী দর্শকদের কথা মাথায় রেখেই বিটিভি টোকিও অলিম্পিকের সবগুলো ইভেন্ট সরাসরি সম্প্রচার করছে। সেই সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠান যেমন সম্প্রচারিত হয়েছে, ঠিক তেমনি সমাপনী অনুষ্ঠানও সরাসরি দেখাবে বিটিভি।’

উল্লেখ্য, বাংলাদেশ থেকে এবার ছয়জন অ্যাথলিট বিভিন্ন ইভেন্টে অলিম্পিক গেমসে অংশ নিয়েছেন। ১০মিটার এয়ার রাইফেলের পুরুষ বিভাগে অংশ নিয়েছেন আব্দুল্লাহ হেল বাকি, নারী ও পুরুষদের ৫০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে জুনায়না আহমেদ এবং আরিফুল ইসলাম, আর্চারিতে নারী একক ও পুরুষ এককে দিয়া সিদ্দিকী ও রোমান সানা এবং অ্যাথলেটিক্সের পুরুষ বিভাগের ৪০০ মিটার দৌড়ে অংশ নিচ্ছেন মোহাম্মদ জহির রায়হান।

আর্চারি, রাগবি, হকি, ফুটবল, তাইকুন্ডে, ওয়াটার পলো, হ্যান্ডবল, বাস্কেটবল, সাইক্লিং, সুইমিং, সার্ফিং, জুডো, বক্সিং, রোয়িং, টেনিস, ব্যাডমিন্টন, ভলিবল, ওয়েটলিফটিং, ফেঞ্চিং, শুটিং, টেবিল টেনিস, জিমন্যাস্টিকসহ অন্যান্য ইভেন্টগুলোও সম্প্রচার করবে বিটিভি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে