অস্ট্রেলিয়া-উইন্ডিজের জন্য স্বস্তির খবর

অস্ট্রেলিয়া-উইন্ডিজের জন্য স্বস্তির খবর
করোনা আক্রান্ত হওয়ার খবরে বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২২ জুলাই) রাতে স্থগিত করা হয় ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দ্বিতীয় ওয়ানডে। তবে স্থানীয় সময় শুক্রবার স্বস্তির খবর পেয়েছে উভয় দল। করোনা টেস্টে অস্ট্রেলিয়া ও উইন্ডিজ দলের কেউ পজিটিভ হয়নি।

বৃহস্পতিবার দ্বিতীয় ওয়ানডে মাঠে গড়ানোর ঠিক আগ মুহূর্তে খবর আসে উইন্ডিজ দলের একজন স্টাফ করোনায় আক্রান্ত। এই খবরে টস হওয়ার পরেও দ্বিতীয় ওয়ানডে স্থগিত করা হয়। উভয় দলের খেলোয়াড়রা মাঠ ছেড়ে ড্রেসিং রুমে ফিরে যান। এরপর ফিরে যান হোটেলে। স্টাফের করোনা আক্রান্ত হওয়ার খবরে অস্ট্রেলিয়া দলের ওয়ানডে সিরিজ ও সফর নিয়ে শঙ্কা দেখা দেয়।

এরপর স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় উভয় দলের খেলোয়াড়দের করোনা টেস্ট করা হয়। এই টেস্টের নেগেটিভ ফল স্বস্তি দিচ্ছে সফরকারীদের।

এ বিষয়ে এক বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই জানিয়েছে, ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আনন্দের সঙ্গে জানাচ্ছে যে বৃহস্পতিবার সন্ধ্যায় ১৫২ জনের করোনা টেস্ট করা হয় এবং সকলেই নেগেটিভ হয়েছেন।

এখন ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ আলোচনায় বসবে ক্রিকেট অস্ট্রেলিয়া, বার্বাডোজ সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে। এই আলোচনার মাধ্যমে নির্ধারিত হবে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ দুটির ভাগ্য।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয়টি আজ শনিবার খেলার কথা রয়েছে। এই ম্যাচ খেলে ওয়েস্ট ইন্ডিজ থেকে অস্ট্রেলিয়া দলের বাংলাদেশে আসার কথা ছিল। যা ২০১৭ সালের পর অজিদের প্রথম বাংলাদেশ সফর।

পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে ২৯ জুলাই বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়ার। এরপর মিরপুর শের-ই-বাংলায় ৩ থেকে ৯ আগস্টের মধ্যে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচগুলো খেলবে সফরকারীরা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়