নিউইয়র্কে ঈদ করলেন সিলেট প্রবাসী দুবাইয়ের ধনকুবের মাহতাবুর রহমান

নিউইয়র্কে ঈদ করলেন সিলেট প্রবাসী দুবাইয়ের ধনকুবের মাহতাবুর রহমান
যুক্তরাষ্ট্রে সপরিবারে ঈদ উদযাপন করলেন সিলেট প্রবাসী, দুবাইয়ের ধনকুবের আল হারামাইন পারফিউমস গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান নাসির।

গত ২০ জুলাই মঙ্গলবার তিনি নিউইয়র্কে জ্যামাইকা মুসলিম সেন্টারের উদ্যোগে টমাস এডিসন হাইস্কুল মাঠে আয়োজিত বিশার ঈদের জামাতে নামাজ করেন। এর আগে শুক্রবার সপরিবারে যুক্তরাষ্ট্রে যান বাংলাদেশি আমেরিকান মাহতাবুর রহমান নাসির।

নিউইয়র্কে ঈদের নামাজ আদায় শেষে মাহতাবুর রহমান নাসিরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রায় এক মাস তিনি নিউইয়র্কে অবস্থান করবেন বলে জানা গেছে। বাংলাদেশে এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মাহতাবুর রহমান নাসির আশির দশকে স্থায়ীভাবে যুক্তরাষ্ট্রে বসবাস করতেন। ব্যবসা পরিচালনার স্বার্থে বর্তমানে তিনি দুবাইয়ে বসবাস করছেন।

মাহতাবুর রহমান নাসির বাংলাদেশ বিজনেস কাউন্সিল অব দুবাইয়ের প্রতিষ্ঠাতা সভাপতি। তিনি ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক ও বিয়ানীবাজার ক্যানসার হাসপাতালের ট্রাস্টি। সর্বশেষ তিনি প্রতিষ্ঠা করেছেন আল-হারমাইন হাসপাতাল।

তিনি আরব আমিরাতের বাংলাদেশি কমিউনিটির অন্যতম প্রাণপুরুষ। তাঁর জন্ম সিলেটের বিয়ানীবাজার উপজেলায়। সিলেট শহরের স্থায়ী ঠিকানা শাহপরান থানার ইসলামপুরে। মাহতাবুর রহমান নাসির ব্যবসায় উল্লেখযোগ্য অবদানের জন্য ২০১২ সাল থেকে একটানা বাংলাদেশের বাণিজ্য খাতের গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) হিসাবে মর্যাদা পেয়ে আসছেন।

বাম থেকে ঠিকানার ব্যবস্থাপনা প্রধান মুশরাত শাহীন অনুভা, মাহতাবুর রহমান নাসির, সাবেক সংসদ সদস্য এম এম শাহীন, ঠিকানার বার্তা সম্পাদক ও এভিয়েশন নিউজের প্রধান সম্পাদক শহীদুল ইসলাম বৈদেশিক মুদ্রা অর্জনে দক্ষতা ও সফলতার জন্য তিনি পরপর তিন বার ২০১৩ থেকে ২০১৫ পর্যন্ত বাংলাদেশ ব্যাংকের সর্বোচ্চ পদক বেস্ট রেমিট্যান্স অ্যাওয়ার্ড লাভ করেন। তাঁর ব্যবসা যুক্তরাজ্য, ইউরোপ, মধ্যপ্রাচ্য, আমেরিকাসহ বিশ্বের বিভিন্ন দেশে বিস্তৃত ।

এদিকে গত ১৯ জুলাই রাতে মাহতাবুর রহমান নাসির নিউইয়র্কের জ্যাকিসন হাইটসে ঠিকানা কার্যালয় পরিদর্শনে আসেন। ঠিকানার সম্পাদকমণ্ডলীর সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম এম শাহীনের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন। এসময় ঠিকানার বার্তা সম্পাদক শহীদুল ইসলাম, মাহতাবুর রহমানের আত্মীয় ও কমিউনিটি অ্যাক্টিভিস্ট আসিফ চৌধুরী উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২১ বাংলাদেশি নাগরিককে সম্মাননা দিল ব্রুনাই হাইক‌মিশন
মালয়েশিয়ায় ২৫২ বাংলাদেশিসহ ৫৬৭ জন আটক
বাংলাদেশিদের ভিসা আবেদনে সময় বাড়ালো কানাডা
৩ হাজার ৩৭৫ প্রবাসীকে ফেরত পাঠিয়েছে কুয়েত
লটারিতে ৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশি প্রবাসী
ত্রিশ কোটি টাকা ক্ষতিপূরণ পাচ্ছেন নিহত দুই প্রবাসীর পরিবার
লটারিতে ৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশী গাড়িচালক
চীনে মহান বিজয় দিবস উদযাপন
বাংলাদেশিদের জন্য শ্রমবাজার খুলে দিলো মালদ্বীপ
মালয়েশিয়ায় একদিনে ৩ হাজার পাসপোর্ট বিতরণ