বিটিভির ঈদ আয়োজনে গাইবে ১৫টি ব্যান্ড

বিটিভির ঈদ আয়োজনে গাইবে ১৫টি ব্যান্ড
ঈদে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) অনুষ্ঠান আয়োজনে সরাসরি সংগীত বিষয়ক অনুষ্ঠান, লোক সংগীত ও আঞ্চলিক সংগীতের অনুষ্ঠান যেমন আছে ঠিক তেমনি অনুষ্ঠানমালার একটা অংশ জুড়ে রয়েছে ব্যান্ড সংগীতের আয়োজন।

ঈদকে কেন্দ্র করে বিটিভির আয়োজনে গেয়েছে দেশের খ্যাতনামা ১৫টি ব্যান্ড। বিটিভির অনুষ্ঠান বিভাগ জানিয়েছে, ঈদের দিন বিকাল ৫টা ১০ মিনিটে প্রচারিত হবে ব্যান্ড শো ‘রক কার্নিভাল’। ৮টি স্বনামধন্য ব্যান্ডের অংশগ্রহণে এ অনুষ্ঠানটি সাজানো হয়েছে।

অনুষ্ঠানে ব্যান্ড চিরকুট গাইবে ‘কেউ জোনাক জ্বেলে রং আঁকে’, আর্বোভাইরাস গাইবে ‘নিজেদের হয়নি দেখা আয়নায় অথবা নগ্নতায়’, ‘গহীনে টুকরো হয়ে গেছে আমাদের মন’ গাইবে ব্লাক, ‘এখন তুমি সুখে নেই’ গানটি গাইবে নোভা, ‘আরো আগে ধ্রুবস্বরে ভেসে যায় অপরাপর’ গাইবে ব্যান্ড মেকানিক্স, ‘তোমার সঙ্গে আমি হারিয়ে যাব’ গানটি গাইবে ব্যান্ড ইনডালো, ‘জেগে জেগে রাত’ গাইবে পেন্টাগন এবং ব্যান্ড ট্রেইনরেক গাইবে ‘নাইন জিরো নাইন এন গাল্ফ হিশেল দ্যা ভেরি কগনিশন’।

ঈদের ৪র্থ দিন বিকাল ৫টা ১০ মিনিটে প্রচারিত হবে ব্যান্ড শো ‘হাসতে দেখো গাইতে দেখো’। নীল হুরে জাহানের উপস্থাপনায় এটি প্রযোজনা করেছেন লুৎফর রহমান রবিন।

এ আয়োজনে ‘ভাল আছি ভাল থেকো’ এবং ‘আমি আসি বলে তুমি’ গান দুটি গাইবে ব্যান্ড সিম্পনী, ‘নিঝুম রাতে এসরে বন্ধু’ এবং ‘স্বাধীনতা তোমাকে নিয়ে’ গান দুটি গাইবে ব্যান্ড পার্থিব, ‘নিশি রাতে জংলাফুল’ এবং ‘মনে করি আসাম যাবো’ গান দুটি গাইবে ব্যান্ড এফ মাইনর, ‘শহরতলীর আকাশ’ ও ‘হাসতে দেখো গাইতে দেখো’ গান দুটি গাইবে ব্যান্ড শহরতলী।

ঈদের ৬ষ্ঠ দিন রাত ৮টা ৪৫ মিনিটে শাহ জামান মিয়ার প্রযোজনায় প্রচারিত হবে ব্যান্ড শো ‘ঈদের ব্যান্ড সংগীত’।

‘কেন তুমি বোঝনা’, ‘আকাশ বাতাস সাক্ষী রেখে’ এবং ‘যাচ্ছ দূরে যাও তুমি বাধা দেবেনা’ গাইবে ব্যান্ড কিশোর অ্যান্ড ফ্রেন্ডস, ‘পায়ের মল শোনা যায়’, ‘কেন জানি বারে বারে’ এবং ‘রং চংগা এই শহরটায় কত বাদ্য শোনা যায়’ গাইবে ব্যান্ড নরদান স্টার, ‘নিন্দুকের মুখে পরুক ছাই’, ‘তোমরা দেখগো আসিয়া’ এবং ‘মাটির পরিচয় স্নেহময়ী জননী’ গাইবে ব্যান্ড রেশমি ও মাটি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে