দিনমজুরদের পাশে দাঁড়ালো চাঁদপুরের এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা

দিনমজুরদের পাশে দাঁড়ালো চাঁদপুরের এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা
করোনাভাইরাসে বিপর্যস্থ দিনমজুরদের প্রতি সহায়তার হাত বাড়িয়েছে চাঁদপুরের এসএসসি ২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা। যেসব দিনমজুররা এই লকডাউন পরিস্থিতিতে কর্মক্ষেত্রে যেতে পারছে না, সম্প্রতি তাদের ঘরে ঘরে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিয়েছে তারা।

এই সহায়তা দেওয়া হয়েছে ৫০ টি পরিবারকে। প্রত্যেক পরিবারকে ৩ কেজি চাল, ২ কেজি ডাল, ৫০০ গ্রাম পিয়াজ, ৫০ গ্রাম চা এবং নগদ ১০০ টাকা দিয়েছে শিক্ষার্থীরা।

যতই আমরা ভেঙে চুরে যাই, মৃত্যু গুনি দেশে, মানুষের হয়ে লড়বে মানুষ, মানুষ জিতবে শেষে। তোমরা বাঁচলে বাঁচবে বাংলাদেশ-এই স্লোগান নিয়ে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এসব শিক্ষার্থী।

তাদের মতো সবাইকে এসব হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে সংগঠনটির পক্ষ থেকে বলা হয়, আমরা সবাই সবার জায়গা থেকে এই কর্মহীন মানুষের পাশে দাঁড়ালে এই অসহায় মানুষগুলো কিছুটা হলেও উপকৃত হবে। আমরা এই সংকট সহজেই কাটিয়ে উঠতে পারবো ইনশাল্লাহ। আমরা পরবর্তী অবস্থা বিবেচনায় আমাদের এই কার্যক্রম চালিয়ে যাবো।
যে কেউ চাইলে তাদের সঙ্গে সামিল হয়ে এসব হত দরিদ্রদের সাহায্যে এগিয়ে আসতে পারেন জানিয়ে সংগঠনটি জানায়, আমাদেরকে এই মানুষদের পাশে দাড়ানোর জন্য সাহায্য করুন কিংবা নিজেই পাশে দাড়ান।

সাহায্য পাঠানোর ঠিকানা
মহসিন মিয়া নয়ন(পার্সোনাল বিকাশ): 01770404300
তাসকিন আহমেদ সাইফ(পার্সোনাল বিকাশ): 01703029606
ইমন সরকার (রকেট): 016244949764
সাইফ(নগদ পার্সোনাল): 01648330986

চাঁদপুর এস,এস,সি ব্যাচ ২০১৫ এর পহ্ম থেকে চাঁদপুর শহরের বিভিন্ন জায়গায় বিতরণ করা হয়। ব্যাচ ২০১৫ এর পহ্ম থেকে সাইফ, হিমেল, সাব্বির, নয়ন, রসি, হান্নান, সাইফ, মেহেদি, আলি, নাইম, আল-আমিন, শান্ত, আহাসানুল কবির, ইমন উপস্থিত ছিল

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়