গাজীপুরে একসাথে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ

গাজীপুরে একসাথে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ
গাজীপুরে একই ঘর থেকে স্বামী-স্ত্রী ও মেয়ের লাশ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার সকালে সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন পানিশাইল এলাকা থেকে লাশ তিনটি উদ্ধার করে পুলিশ। গতকাল সোমবার রাতের কোনো এক সময় ঘটনাটি ঘটেছে বলে মনে করছে তারা।

ওই তিনজন হলেন পানিশাইল এলাকার মোশারফ হোসেন (২৮), তাঁর স্ত্রী হোসনে আরা (২২) এবং এই দম্পতির মেয়ে মোহিনী (২ মাস)। মোশারফের রংপুরের পীরগাছা উপজেলার ফকিরতরি এলাকায়। তিনি পরিবার নিয়ে পানিশাইল এলাকার ওই বাসায় ভাড়ায় থাকতেন। সেখান থেকেই লাশ তিনটি উদ্ধার হয়েছে।

বাড়ির তত্ত্বাবধায়ক কবির হোসেন বলেন, পানিশাইল এলাকার এই বাড়িটির মালিক সাদেক আলীর নামের এক ব্যক্তি। ওই বাড়ির একটি বাসা ভাড়া করা পরিবার নিয়ে থাকতেন মোশারফ হোসেন। প্রতিদিনের মতো সোমবার রাতে তাঁরা ঘুমিয়ে পড়েন। আজ মঙ্গলবার সকালে তাঁদের ঘরের দরজা খুলতে দেরি হচ্ছিল। এ অবস্থায় বাসার অন্য লোকজন তাঁদের ডাকাডাকি করেন। কিন্তু ওই ঘরের ভেতর থেকে তাঁদের কোনো সাড়াশব্দ পাওয়া যায়নি। ঘরের ভেতর থেকে বিষের গন্ধ বের হচ্ছিল। ফলে স্থানীয় লোকজন বিষয়টি ফোন করে থানা-পুলিশকে অবহিত করে। খবর পেয়ে কাশিমপুর থানা থেকে একদল পুলিশ সকাল সাড়ে নয়টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা