নেপালের প্রধানমন্ত্রীকে ১০০০ কেজি আম পাঠালেন শেখ হাসিনা

নেপালের প্রধানমন্ত্রীকে ১০০০ কেজি আম পাঠালেন শেখ হাসিনা
নেপালের প্রধানমন্ত্রী কে পি প্রসাদ শর্মা অলির জন্য ভিভিআইপি উপহারসামগ্রী হিসেবে ১ হাজার কেজি হাঁড়িভাঙা আম পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৫ জুলাই) সন্ধ্যায় দাস অ্যান্ড সন্স নামের একটি সিঅ্যান্ডএফ এজেন্টের মাধ্যমে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দর হয়ে ভারতের ফুলবাড়ি দিয়ে ১ হাজার কেজি (১০০ কার্টন) আম নিয়ে একটি পিকআপ নেপালের উদ্দেশে যায়।

এ সময় স্থলবন্দরে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাকিবুল ইসলাম, বাংলাবান্ধা কাস্টমস সুপার রতন চন্দ্র শীল, বাংলাবান্ধা স্থলবন্দর ইমিগ্রেশনের পরিদর্শক (ওসি) নজরুল ইসলাম, তেঁতুলিয়া মডেল থানার (ওসি তদন্ত) বেনজির আহম্মেদ, বাংলাবান্ধা স্থলবন্দর লিমিটেডের পোর্ট ইন্সপেক্টর সারোয়ার হোসেন সাগর প্রমুখ।

দাস অ্যান্ড সন্স সিঅ্যান্ডএফ এজেন্টের স্থানীয় প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন মুসা জানান, বাংলাদেশ সরকারের উপহার হাঁড়িভাঙা আম নেপালে প্রেরণ করা হয়। আমগুলো ভারতের ফুলবাড়ি কাস্টমস কর্তৃপক্ষের কাছে সোমবার সন্ধ্যায় হস্তান্তর করা হয়েছে। ভারত থেকে পরে আমগুলো নেপালে গিয়ে পৌঁছাবে।

পোর্ট ইন্সপেক্টর সারোয়ার হোসেন সাগর জানান, সোমবার বিকেলে আমগুলো বাংলাবান্ধা স্থলবন্দরে এসে পৌঁছালে পরে সন্ধ্যায় আনুষ্ঠানিক সব কার্যক্রম শেষ করা হয়। তারপর ভারতের ফুলবাড়ি হয়ে নেপালে যাবে আমগুলো।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু