ওয়ালটন পণ্যে ১৫ শতাংশ ছাড় পাবেন এবি ব্যাংকের গ্রাহকরা

ওয়ালটন পণ্যে ১৫ শতাংশ ছাড় পাবেন এবি ব্যাংকের গ্রাহকরা
বেসরকারি খাতের এবি ব্যাংক লিমিটেডের ক্রেডিটকার্ডধারী গ্রাহকরা ওয়ালটনের ফ্রিজ, এসি, টিভি, ল্যাপটপ, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং ফ্যান কেনায় ১৫ শতাংশ ছাড় পাবেন। থাকছে ৬ মাসের ইএমআই সুবিধা।

রোববার (২৭ জুন) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করেছে এবি ব্যাংক ও ওয়ালটন। ওয়ালটন প্লাজা ট্রেডের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান এবং এবি ব্যাংকের হেড অব কার্ডস আসিফ হাসান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন—এবি ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হুসাইন, উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুর রহমান, ওয়ালটন প্লাজা ট্রেডের ডেপুটি সিইও আবুল কালাম আজাদ এবং চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ফাহিম মাহবুব প্রমুখ।

ওয়ালটন প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান বলেন, ‘ক্রেতাদের সর্বোত্তম সেবা দিতে ওয়ালটন প্রতিনিয়ত নতুন নতুন উদ্যোগ নিচ্ছে। এবি ব্যাংকের সঙ্গে ওয়ালটনের এ চুক্তির ফলে উপকৃত হবেন ক্রেতারা। ওয়ালটন প্লাজা থেকে পণ্য কেনায় করোনা দুর্যোগকালে অর্থ সাশ্রয় হবে ক্রেতাদের। এর মাধ্যমে অনলাইনভিত্তিক কেনাকাটা কার্যক্রমে অভ্যস্ত হয়ে উঠবে মানুষ। সমৃদ্ধ হবে দেশের ডিজিটাল অর্থনীতি।’

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী কঠোর লকডাউন চলছে। জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাওয়ার ক্ষেত্রে আছে নিষেধাজ্ঞা। এ অবস্থায় ঘরে বসেই প্রয়োজনীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম অ্যাপ্লায়েন্স ও আইটি পণ্য কেনার সুযোগ দিচ্ছে ওয়ালটন। প্রতিষ্ঠানটির অনলাইন শপ ই-প্লাজা থেকে কেনাকাটায় রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়।

যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অনলাইনে কেনা পণ্যে হোম ডেলিভারিসহ নানা সুবিধা দিচ্ছে ওয়ালটন। ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে ওয়ালটন রেফ্র্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপ-কম্পিউটার, ইলেট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সসহ সব ধরনের পণ্যই কেনা যাচ্ছে। পণ্যভেদে রয়েছে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়, কিস্তি সুবিধা, ডিসকাউন্টসহ জিরো ইন্টারেস্টে ইএমআই (ইক্যুয়াল মান্থলি ইনস্টলমেন্ট) সুবিধা, ফ্রি হোম ডেলিভারি। ই-প্লাজা থেকে কেনা এসব পণ্যের মূল্য ক্যাশ অন ডেলিভারি, অনলাইন ব্যাংকিং (ডেবিট-ক্রেডিট কার্ড) কিংবা মোবাইল ব্যাংকিংয়ের (নগদ/বিকাশ/রকেট) মাধ্যমে পরিশোধের সুযোগ আছে।

কর্তৃপক্ষ জানায়, করোনা দুর্যোগের মধ্যে অনলাইনে গ্রাহকদের তথ্য ও সেবা দিচ্ছে ওয়ালটন। পণ্য সংক্রান্ত যেকোনো বিষয় জানতে ওয়ালটনের হটলাইন নম্বরে (১৬২৬৭ এবং ০৯৬১২৩১৬২৬৭) যোগাযোগ করা যাবে। পাশাপাশি গ্রাহকরা ওয়ালটনের ওয়েবসাইট ওয়ালটনবিডি ডটকম (waltonbd.com) এবং অফিশিয়াল ফেসবুক পেইজ (https://www.facebook.com/Waltonbd) ভিজিট করতে পারবেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন