ইতালিতে কোভিড হিরো অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি মোবারক

ইতালিতে কোভিড হিরো অ্যাওয়ার্ড পেলেন বাংলাদেশি মোবারক
ইতালিতে গতবছর করোনাকালে সাহসী ভূমিকা রাখায় কোভিড হিরো অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশি মোবারক হোসেন। রোববার (৪ জুলাই) স্থানীয় সময় বেলা ১২টায় ভেনিসের মেস্ত্রের একটি হলে লন্ডনের একটি বেসরকারি টেলিভিশনের পক্ষ থেকে আয়োজিত অনুষ্ঠানে এ অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।

এ সময় আইওন টেলিভিশনের সিও আতাউল্লা ফারুকসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। মোবারক ছাড়াও আরও কয়েকজন এ সম্মাননা পুরস্কার পান।

পুরস্কার পেয়ে মোবারক হোসেন বলেন, করোনার ভয়াল থাবায় ইতালির জনজীবনে নেমে আসে অন্ধকার। কঠিন সময় অতিক্রম করে বাংলাদেশিসহ স্থানীয় নাগরিকরা। কিন্তু মহান আল্লাহর কাছে শুকরিয়া, এখন আমরা সেই সমস্যা কাটিয়ে ভালো আছি। ইতোমধ্যে আমাদের মাঝ থেকে অনেকেই চলে গেছেন না ফেরার দেশে।

তিনি বলেন, আপনারা জানেন গতবছর যখন বিশ্বজুড়ে মহামারি করোনাভাইরাসে পরিস্থিতি ভয়াবহ ছিল, তখন আমরা কিছু সংখ্যক লোক ইতালির ভেনিসে বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে যার যার সামর্থ্য অনুযায়ী বিভিন্ন জায়গায় বিভিন্ন মানুষকে সহযোগিতার জন্য হাত বাড়িয়ে দিয়েছিলাম। তারই ধারাবাহিকতায় আজ যারা করোনার সময় জীবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করেছিলেন, তাদের আইওন টিভির পক্ষ থেকে উৎসাহ দিতে অ্যাওয়ার্ড দেওয়া হলো।

করোনার কারণে সীমিত পরিসরে এ আয়োজন করা হয় এবং স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান পরিচালনা করা হয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২১ বাংলাদেশি নাগরিককে সম্মাননা দিল ব্রুনাই হাইক‌মিশন
মালয়েশিয়ায় ২৫২ বাংলাদেশিসহ ৫৬৭ জন আটক
বাংলাদেশিদের ভিসা আবেদনে সময় বাড়ালো কানাডা
৩ হাজার ৩৭৫ প্রবাসীকে ফেরত পাঠিয়েছে কুয়েত
লটারিতে ৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশি প্রবাসী
ত্রিশ কোটি টাকা ক্ষতিপূরণ পাচ্ছেন নিহত দুই প্রবাসীর পরিবার
লটারিতে ৩ কোটি টাকা জিতলেন বাংলাদেশী গাড়িচালক
চীনে মহান বিজয় দিবস উদযাপন
বাংলাদেশিদের জন্য শ্রমবাজার খুলে দিলো মালদ্বীপ
মালয়েশিয়ায় একদিনে ৩ হাজার পাসপোর্ট বিতরণ