আসছে নিশো-তিশার ‘এক মুঠো প্রেম’

আসছে নিশো-তিশার ‘এক মুঠো প্রেম’
ভার্সেটাইল অভিনেতা আফরান নিশো এবার হাজির হচ্ছেন কবি হয়ে। আর এই কবির কবিতার প্রেমে মশগুল অভিনেত্রী তানজিন তিশা। এই দুই অভিনয়শিল্পীর নতুন রসায়ন দেখা যাবে ‘এক মুঠো প্রেম’ নাটকে। সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকটি যৌথভাবে রচনা করেছেন ফাহিম হাসান ও জাকারিয়া সৌখিন। এসকে সাহেদ আলী পাপ্পুর প্রযোজনায় এটি পরিচালনা করেছেন জাকারিয়া সৌখিন। এতে আরও অভিনয় করেছেন একে আজাদ আদর, ফারিয়া শাহরিন, চাষী আলম, শরাফ আহমেদ জীবন, জামশেদ শামীম, তানজিম হাসান অনিক, মাসুম বাশার, খালেকুজ্জামান প্রমুখ।

নির্মাতা জাকারিয়া সৌখিন জানান, কবি বলতে সাধারণত যা বোঝায়, কাঁধে ঝোলানো ব্যাগ, সাদামাটা পোশাক, দরিদ্র- ‘এক মুঠো প্রেম’ নাটকে এমন কবিকে দেখানো হয়নি। এই কবি বেশ আধুনিক, ডিজিটাল। উপার্জনও ভালো। খুব জনপ্রিয়- বিশেষ করে রমনীদের কাছে। গল্পে দেখা যায়- কবির জীবনে প্রেম আসে বারবার। কিন্তু সে কোনও প্রেম ধরে রাখতে পারে না। কারণ সমাজ মনে করে, কবিতা লেখা কোনও পেশা নয়, এদের উপার্জন নেই। তাই কোনও মেয়ের বাবাই কবি’র সঙ্গে তার মেয়েকে বিয়ে দিতে রাজি হয় না।

‘এক মুঠো প্রেম’ নাটকের গল্পে মূল বক্তব্য- কবিদের জীবনের সবচাইতে বড় ট্রাজেডি হচ্ছে, তারা প্রেম করে সুন্দরী মেয়েদের সঙ্গে। কিন্তু তাদের প্রেমিকাদের বিয়ে করে নিয়ে যায় কোন ডাক্তার অথবা ইঞ্জিনিয়ার।

‘এক মুঠো প্রেম’ সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে। আসছে ঈদে এটি উন্মুক্ত হবে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে