মহেশ বাবুর পারিশ্রমিক ৫৫ কোটি রুপি!

মহেশ বাবুর পারিশ্রমিক ৫৫ কোটি রুপি!
ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা মহেশ বাবু। ১৯৯৯ সাল থেকে তিনি নায়ক হিসেবে অভিনয় করে যাচ্ছেন। এর আগে অবশ্য শিশুশিল্পী হিসেবেও কাজ করেছিলেন মহেশ। মূলত বাবা কৃষ্ণা’র হাত ধরেই অভিনয়ে আসেন তিনি।

গত দুই দশকে তেলেগু ইন্ডাস্ট্রির যে’কজন অভিনেতা সবচেয়ে বেশি সাফল্য পেয়েছেন তাদের একজন মহেশ বাবু। যার ফলে তার পারিশ্রমিকও আকাশচুম্বী। জানা গেছে, আগামী সিনেমার জন্য ৫৫ কোটি রুপি নিচ্ছেন তিনি।

ভারতীয় একটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, নতুন এই সিনেমাটি পরিচালনা করবেন ত্রিভিক্রম শ্রীনিবাস। এর মাধ্যমে দীর্ঘ ১১ বছর পর একসঙ্গে কাজ করতে যাচ্ছেন মহেশ ও ত্রিভিক্রম। সিনেমাটির নাম ঠিক করা হয়েছে ‘পারথু’। এতে মহেশের বিপরীতে থাকছেন এ সময়ের জনপ্রিয় নায়িকা পূজা হেগড়ে। সব কিছু ঠিক থাকলে ২০২২ সালের এপ্রিল-মে নাগাদ সিনেমাটি মুক্তি পাবে।

‘পারথু’ সিনেমার জন্য মহেশ বাবু ৫৫ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন। তার জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতার কথা বিবেচনা করে প্রযোজকও সেই দাবি মেনে নিয়েছেন। চলতি বছরের শেষের দিকেই শুরু হবে সিনেমাটির চিত্রায়ণ।

উল্লেখ্য, এর আগে ত্রিভিক্রম শ্রীনিবাসের পরিচালনায় দুটি সিনেমায় কাজ করেছেন মহেশ বাবু। এগুলো হলো ২০০৫ সালের ‘আতহাদু’ এবং ২০১০ সালের ‘খালেজা’।

মহেশ বাবুকে সর্বশেষ দেখা গেছে ‘সারিলেরু নিকেভভারু’ সিনেমায়। এটি মুক্তি পায় ২০২০ সালের জানুয়ারিতে। মাত্র ৭৫ কোটি রুপি বাজেটে নির্মিত সিনেমাটি আয় করেছিল আড়াই’শ কোটির বেশি। এদিকে, মহেশ বাবু বর্তমানে ব্যস্ত আছেন ‘সরকারু ভারি পাটা’ ও ‘মেজর’ সিনেমা দুটির কাজ নিয়ে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে