ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার একটি পোস্টের দাম কত?

ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার একটি পোস্টের দাম কত?
ছবি ও ভিডিও শেয়ারিং নেটওয়ার্ক ইনস্টাগ্রামে একটি পোস্টের জন্য কত নেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া? এটি জানার আগ্রহ অনেকেরই। প্রিয়াঙ্কার নিজে তা কখনো না জানালেও সম্প্রতি এ বিষয়ে ধারণা পাওয়া গেছে।

এক টুইটে বিষয়টি খোলাসা করেছেন চলচ্চিত্র প্রযোজক ও ট্রেড অ্যানালিস্ট রিগীশ জোহর।

রিগীশ তার টুইটে উল্লেখ করেন, ইনস্টায় প্রতিটি পোস্টের জন্য প্রিয়াঙ্কা নেন অনন্ত ৩ কোটি রুপি। ইনস্টায় প্রিয়াঙ্কার ফলোয়ারও অনেক। ৬ কোটি ৫০ লাখ ভক্ত তাকে ফলো করেন।

হিন্দুস্তান টাইমস জানায়, দক্ষ অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন সফল প্রযোজকও। প্রিয়াঙ্কা প্রযোজিত 'দ্য হোয়াইট টাইগার'-এর কথা সবার জানা। চলতি বছর অস্কার নমিনেশনের চূড়ান্ত তালিকায় সেরা সংগৃহীত চিত্রনাট্য বিভাগে মনোনীত ছিল পরিচালক রামিন বাহারানির এই ছবি! প্রায় ৮ বছর আগে প্রযোজক হন এই অভিনেত্রী। খোলেন প্রযোজনা সংস্থা 'পার্পল পেবেল পিকচার্স'। গত ৮ বছরে প্রায় ১২টি সিনেমা তৈরি হয়েছে এই অফিস থেকে।

টেলিগ্রাফের ইমপোস্টার পডকাস্টকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, মায়ের সঙ্গে তার আয়ের অঙ্ক নিয়ে একবার গভীর আলোচনা হয়। তখন মা তাকে বলেন যে, বয়স বাড়ছে তার। তাই তখন থেকে অভিনয় ছাড়াও অন্য উপায়ে উপার্জনের ব্যবস্থা করেন প্রিয়াঙ্কা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে