নন-ক্যাডার সিনিয়র সহকারী সচিব হলেন ১২ কর্মকর্তা

নন-ক্যাডার সিনিয়র সহকারী সচিব হলেন ১২ কর্মকর্তা
নন-ক্যাডার বা ক্যাডারবহির্ভূত সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন ১২ জন সহকারী সচিব (ক্যাডারবহির্ভূত)।

‘বাংলাদেশ সচিবালয় (ক্যাডারবহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৪’ অনুযায়ী এই পদোন্নতি দিয়ে মঙ্গলবার (২৯ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন- প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সহকারী সচিব মোহাম্মদ শাহজাহান মিয়া, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সহকারী সচিব শিরীন সুলতানা, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সহকারী সচিব মোহাম্মদ আলী, ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের সহকারী সচিব মো. আব্দুল হক ও এস এম মনিরুজ্জামান, বাংলাদেশ সরকারি কর্মকমিশন সচিবালয়ের সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন।

এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সহকারী সচিব মো. আব্দুস সামাদ প্রধান, বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সহকারী পরিচালক মো. বশির আহাম্মেদ, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সহকারী সচিব মো. মখফার উদ্দিন খোকন ও মো. আবুল কাসেম, রেলপথ মন্ত্রণালয়ের সহকারী সচিব মো. ফরহাদ মিয়া এবং অর্থ বিভাগের সহকারী সচিব মো. খলিদুর রহমান হাওলাদার সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন।

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা সিনিয়র সহকারী সচিব (ক্যাডারবহির্ভূত) হিসেবে নিজেদের নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ বরাবর যোগদানপত্র দাখিল করবেন এবং পুনরাদেশ না দেয়া পর্যন্ত নিজ নিজ কর্মস্থলে কর্মরত থাকবেন বলে প্রজ্ঞাপনে উল্লেথ করা হয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

সব ধরনের চ্যালেঞ্জ মোকা‌বিলায় র‌্যাব প্রস্তুত
নববর্ষের আনন্দ যেন বিষাদের কারণ না হয়
জানুয়ারি থেকে ১০ ডলার করে রেশন পবে রোহিঙ্গারা
নির্বাচনে আইনশৃঙ্খলা মনিটরিং সেল গঠন ইসির
ইনানী–সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু
খাদ্য নিরাপত্তাহীনতায় ভুগছেন দেশের ২১ শতাংশ মানুষ
ভোটের দিন ঘিরে নাশকতার তথ্য নেই
নির্বাচন ঘিরে সেন্টমার্টিনের পর্যটন বন্ধ ৩ দিন
মেট্রোরেলে মাছ-মাংস-সবজি পরিবহনে নিষেধাজ্ঞা
জলবায়ু পরিবর্তনে দেশে বেড়েছে বজ্রপাত-মৃত্যু