করোনায় ২ হাজার পরিবারকে সহায়তা করছেন সাকিব আল হাসান

করোনায় ২ হাজার পরিবারকে সহায়তা করছেন সাকিব আল হাসান
করোনাভাইরাস মহামারিতে নিম্ন আয়ের ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে ক্রিকেটার সাকিব আল হাসান।‘দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন’ নামে নতুন সংস্থা গঠন করে এই সহায়তা দিচ্ছেন বাঁহাতি অলরাউন্ডার।

নিজের গড়ে তোলা এই ফাউন্ডেশন দিয়ে দেশ-বিদেশ থেকে অনুদান সংগ্রহ করবেন। যে অর্থ তুলে দিচ্ছেন ‘মিশন সেইভ বাংলাদেশ’ নামক একটি উদ্যোগের মধ্য দিয়ে।

ইতোমধ্যে ২০০০ সুবিধাবঞ্চিত পরিবারকে সাহায্য করা হয়েছে। সহায়তার হাত আরও বাড়িয়ে দিতে সবাইকে আহ্বান জানিয়েছেন সাকিব নিজে। শনিবার রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এই ঘোষণা দিয়েছেন তিনি।

এ নিয়ে সাকিব আল হাসান তার ফেসবুক ফ্যান পেজে লিখেছেন, ‘সারাদেশ আজ লড়ছে একটি মহামারিকে রুখতে। করোনাভাইরাসের প্রাদুর্ভাবে অসংখ্য সুবিধাবঞ্চিত মানুষ দিন গুনছে কবে তাদের রোজগার আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।’

তিনি আরও লিখেছেন, ‘এই মানুষগুলোর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে “দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন” পদক্ষেপ নিয়েছে দেশ এবং সারা বিশ্বের বিভিন্ন ব্যক্তি ও সংস্থা থেকে ফান্ড উত্তোলনের। এই ফান্ড ব্যবহার করা হবে করোনাভাইরাসের কারণে প্রভাবিত সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করবার জন্য। এর ধারা অনুযায়ী দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশনের সর্বপ্রথম সহায়তা যাচ্ছে “মিশন সেইভ বাংলাদেশ” নামক একটি উদ্যোগে।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে