বিকাশ পেমেন্ট দিয়ে খাবার অর্ডারে বিশেষ ছাড়

বিকাশ পেমেন্ট দিয়ে খাবার অর্ডারে বিশেষ ছাড়
করোনাকালে ঘরে বসেই পছন্দের খাবার অর্ডারে বিকাশ পেমেন্ট দিয়ে সহজ ফুড ও হাংরিনাকিতে ২০০ টাকা এবং ফুডপান্ডায় ২১০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারছেন গ্রাহকরা। বিকাশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, সহজ ফুডে ১৬ জুন থেকে গ্রাহকরা বিকাশ পেমেন্টে পাচ্ছেন ২০০ টাকা পর্যন্ত ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক প্রতিটি লেনদেনে সর্বোচ্চ ১০০ টাকা করে অফার চলাকালীন মোট দু’বারে ২০০ টাকা পেতে পারেন। সহজ ফুডে ক্যাশব্যাক পেতে গ্রাহককে বিকাশ অ্যাপ অথবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ন্যূনতম ৩০০ টাকার পেমেন্ট করতে হবে। অফারটি চলবে আগামী ২৫ জুলাই পর্যন্ত।

হাংরিনাকি: গ্রাহকরা হাংরিনাকিতে বিকাশ পেমেন্ট করলেও পাচ্ছেন ২০০ টাকা পর্যন্ত ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক প্রতিটি লেনদেনে সর্বোচ্চ ১০০ টাকা করে অফার চলাকালীন মোট দু’বারে ২০০ টাকা পেতে পারেন। হাংরিনাকিতে ক্যাশব্যাক পেতে গ্রাহককে বিকাশ অ্যাপ অথবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ন্যূনতম ২৫০ টাকার পেমেন্ট করতে হবে। এ অফারটিও চলবে ২৫ জুলাই পর্যন্ত।

ফুডপান্ডা: ফুডপান্ডা থেকে তিনবার খাবারের অর্ডারে সর্বোচ্চ ২১০ টাকা ডিসকাউন্ট পাচ্ছেন গ্রাহকরা। অফারটি পেতে গ্রাহককে প্রতিবার ন্যূনতম ১৩০ টাকার খাবার অর্ডার করতে হবে। প্রতিবার সর্বোচ্চ ৭০ টাকার ডিসকাউন্ট পেতে FPBKASH70 কোডটি ব্যবহার করতে হবে। পাশাপাশি পান্ডামার্টে ন্যূনতম ৫০০ টাকার গ্রোসারি পেমেন্টেও রয়েছে সর্বোচ্চ ৫০ টাকা ছাড়, যা পেতে ব্যবহার করতে হবে FPBKASH50 কোডটি। অফারটি চলবে ৩০ জুন পর্যন্ত।

সহজ ফুড, হাংরিনাকি কিংবা ফুডপান্ডায় পেমেন্ট বিকাশ করা একদম সহজ। এজন্য প্রথমেই গ্রাহকের বিকাশ অ্যাকাউন্টটি পছন্দের ফুড ডেলিভারি প্ল্যাটফর্মের পেমেন্ট পদ্ধতির তালিকায় সেভ করে নিতে হবে। একবার অ্যাকাউন্ট যুক্ত হয়ে গেলে গ্রাহকরা তাদের প্রয়োজন মতো পেমেন্ট করতে পারবেন ক্যাশ টাকা স্পর্শ না করেই।

সহজ ফুডের অফারের বিস্তারিত জানতে ভিজিট করতে হবে এই ওয়েবসাইটে এবং হাংরিনাকির অফারগুলোর বিস্তারিত জানা যাবে এখানে। এছাড়া ফুডপান্ডার অফার সম্পর্কে বিস্তারিত এই লিঙ্কে জানা যাবে।

অনলাইনে খাবার অর্ডার দেয়ার সময় ডিজিটাল পেমেন্ট সুবিধা গ্রাহকের জন্য বয়ে এনেছে বাড়তি স্বস্তি। ফুডপান্ডা, সহজ ফুড কিংবা হাংরিনাকির মতো দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ডেলিভারি প্ল্যাটফর্মে স্পর্শবিহীন পেমেন্ট ও হোম ডেলিভারির সুবিধা করোনা সংক্রমণের মধ্যে গ্রাহকের স্বাস্থ্যসুরক্ষাকে আরও সুনিশ্চিত করতে সাহায্য করবে।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন