সিমেন্টের ট্রাকে উঠে ৫ যাত্রীর মৃত্যু

সিমেন্টের ট্রাকে উঠে ৫ যাত্রীর মৃত্যু
নিষেধ উপেক্ষা করে সিমেন্টবাহী একটি ট্রাক বস্তার ওপর যাত্রী তুলে ঢাকা থেকে রওনা হয়েছিল উত্তরবঙ্গের পথে; টাঙ্গাইলে সেই ট্রাক উল্টে বস্তার নিচে চাপা পড়ে প্রাণ গেছে অন্তত পাঁচজনের।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট রাজীব বর্মণ জানান, শনিবার সকাল সাড়ে ৫টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার কান্দিলা এলাকায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনায় আরও ১১ জন আহত হয়েছেন।

করোনাভাইরাসের মহামারী ঠেকাতে ২৬ মার্চ থেকে সারা দেশে চলছে ছুটি। সড়ক, নৌ ও আকাশ পথে সব ধরনের যোগাযোগ বন্ধ রেখে সবাইকে যার যার বাসায় থাকতে বলেছে সরকার।

সড়কপথে যাত্রীবাহী পরিবহন বন্ধ থাকলেও জরুরি পণ্যের সরবরাহ ঠিক রাখতে ট্রাক-পিকআপের মত বাহনকে নিষেধাজ্ঞার বাইরে রাখা হয়েছে। এসব পণ্যবাহী বাহনে যাত্রী বহনে নিষেধ করা হলেও চালক ও যাত্রীরা তা মানছেন না। ছুটির শুরু থেকেই দলে দলে লোক ট্রাক ও পিকআপে চড়ে কাড়ির পথে ছুটছেন।

টাঙ্গাইলের গোড়াই হাইওয়ে থানার এলেঙ্গা ফাঁড়ির পরিদর্শক কামাল হোসেন জানান, সিমেন্টবাহী ওই ট্রাকটি যাচ্ছিল বগুড়ার দিকে। ট্রাকে সিমেন্টের বস্তার ওপর ডজন দুই যাত্রী তুলেছিলেন চালক। সোজা রাস্তা, যানবাহনের চাপ নাই, তারপরও যেভাবে রাস্তার মাঝখানে ট্রাক উল্টে গেছে, তাতে মনে হচ্ছে চালক হয়ত ঘুমিয়ে পড়েছিলেন, নয়ত গতি ছিল অনেক বেশি, চালক নিয়ন্ত্রণ রাখতে পারেননি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা