সেন্ট পিটার্সবার্গের বাংলাদেশি ইমাম লুৎফর রহমান আর নেই

সেন্ট পিটার্সবার্গের বাংলাদেশি ইমাম লুৎফর রহমান আর নেই
বিশিষ্ট ইসলামিক স্কলার ও সেন্ট পিটার্সবার্গ ইসলামিক সোসাইটি মসজিদের ইমাম হাফেজ মাওলানা মোহাম্মদ লুৎফর রহমান আজহারি আর নেই। আজ সকালে টেম্বা ফ্লোরিডা লার্গো হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

গত সপ্তাহ দুয়েক ধরে তিনি অসুস্থ ছিলেন। হার্ট-অ্যাটক করলে তাকে আমেরিকার ফ্লোরিডার লার্গো হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সংকটাপন্ন অবস্থায় আইসিইউতে ছিলেন। এমন অবস্থায় তার সুস্থতার জন্য দেশে-বিদেশে তার আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভানুধ্যায়ীরা দোয়া কামনা করেছিলেন। কিন্তু এর মাঝেই তিনি মহান আল্লাহর দরবারে পাড়ি জমান।

বৃহস্পতিবার (১৭ জুন) আমেরিকা প্রবাসী ইসলামিক স্কলার ও আইটিভি ইউএসএর সিইও মুহাম্মদ শহীদুল্লাহ চ্যানেল ৭৮৬ ডটকমে তার সুস্থতার জন্য দেশ-বিদেশের সবার কাছে দোয়া কামনা করেছিলেন। কিন্তু আজ মুহাম্মদ শহীদুল্লাহ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। মৃত্যুর সময় তিনি তিন সন্তান রেখে গেছেন।

আইটিভি ইউএসএর সিইও ও ইসলামিক স্কলার মুহাম্মদ শহীদুল্লাহ নিজের ফেসবুক প্রোফাইলে পোস্ট করে লিখেছেন, ‘আমাদের প্রিয় ইমাম লুৎফর রহমান ভাই ইন্তেকাল করেছেন।

তার মৃত্যুতে বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। বাংলাদেশি কমিউনিটির সদস্যরাসহ চ্যানেল ৭৮৬-পরিবার তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে।

আল্লাহ তাআলা হাফেজ মাওলানা লুৎফর রহমান আজহারির সব আমল কবুল করুন। তার ভুল-ত্রুটি ক্ষমা করে দিন। তাকে জান্নাতের উচ্চ মর্যদা দান করুন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

থার্টিফার্স্ট নাইট নিয়ে যা বললেন শায়খ আহমাদুল্লাহ
রাজধানীতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আরবি ভাষা কোর্স সম্পন্ন
আল্লাহর সঙ্গে যে কথা বলেছিলেন মূসা আ.
মিশরে বায়তুল মোকাররমের ইমামকে সম্মাননা প্রদান
জুমার দিন গোসল করার সঠিক সময় কোনটি?
জান্নাতিদের যে বিশেষ দানে সন্তুষ্ট করবেন আল্লাহ
নেক আমলের কারণে দুনিয়ায় যে উপকার পাবেন
রমজান শুরুর তারিখ ঘোষণা করলো আরব আমিরাত
একসঙ্গে অনেককে সালাম দিলে উত্তর দেবেন কে?
নবীজীর রওজায় বছরে একবারের বেশি যাওয়া যাবে না