শহীদের কণ্ঠে ‘বৃষ্টির মতো’

শহীদের কণ্ঠে ‘বৃষ্টির মতো’
দূরবীন ব্যান্ডের দলনেতা ও ভোকাল সৈয়দ শহীদ। ব্যান্ডের পাশাপাশি একক গানও করে থাকেন। তবে ব্যবসায়িক ব্যস্ততার কারণে আজকাল খুব বেশি গান প্রকাশ করতে দেখা যায় না তাকে। এরমধ্যেই ভক্তদের সুখবর দিলেন ‘এক জীবন’ খ্যাত এই গায়ক।

এই বৃষ্টির মধ্যেই তিনি নিয়ে এসেছেন নতুন গান ‘বৃষ্টির মতো’। শুক্রবার (১১ জুন) ব্যান্ড মিউজিক এক্সপ্রেস বাংলাদেশ নামের একটি ইউটিউব চ্যানেলে ভিডিও আকারে গানটি উন্মুক্ত করা হয়েছে।

গানটির কথা লিখেছেন ও সুর করেছেন তরুণ মেধাবী সংগীতশিল্পী নাহিদ হাসান। যিনি ইতোমধ্যে ‘তোমার পিছু ছাড়বো না’ এবং ‘শুকনো গোলাপ’ গান দুটি দিয়ে শ্রোতা-সমালোচকদের মন জয় করেছেন। সংগীতায়োজন করেছেন রাজীব হোসাইন। গল্পের আবহে এটির ভিডিও নির্মাণ করেছেন বিকাশ সাহা। ভিডিওতে মডেল হয়েছেন তানাজ পিহু। সম্পাদনা ও কালার করেছেন শাহী।

শহীদ বলেন, ‘অন্য সব ঋতুর চেয়ে বর্ষা আমি সবচেয়ে বেশি উপভোগ করি। ছোটবেলায় বর্ষার সঙ্গে অনেক অনেক স্মৃতি জড়িয়ে আছে। অনেক দিন ধরেই চিন্তা করছিলাম বৃষ্টি নিয়ে একটি গান করব। তবে হয়ে উঠছিল না। অবশেষে নাহিদের কথা-সুরে এই গানটি আমার দারুণ পছন্দ হয়েছে। গাইতে গিয়েও ভালো লেগেছে। আমার ভক্ত-শ্রোতারা গানটি পছন্দ করবেন বলে বিশ্বাস।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে