বাণিজ্য সচিবের সাথে আইসিএসবির সৌজন্য সাক্ষাৎ

বাণিজ্য সচিবের সাথে আইসিএসবির সৌজন্য সাক্ষাৎ
বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন ইনস্টিটিউট অব র্চার্টাড সেক্রেটারিজ বাংলাদেশের (আইসিএসবি) সদস্যরা।

বৃহস্পতিবার (১০ জুন) আইসিএসবির প্রেসিডেন্ট মুজাফফর আহমেদের নেতৃত্বে সচিবালয়ে সচিবের অফিস কক্ষে এ সাক্ষাৎ করেন। এসময় কাউন্সিলের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হয়।

সাক্ষাতকালে ইনস্টিটিউটের প্রেসিডেন্ট বাণিজ্য সচিবকে পর্যাপ্ত পরিমানে বাজেট ও অন্যান্য সুবিধাদি প্রদানের জন্য অনুরোধ জানান। চার্টার্ড সেক্রেটারিদের ইনকাম ট্যাক্স প্র্যাকটিশনার (আইটিপি) হিসেবে অন্তর্ভূক্ত কারার জন্য গুরুত্ব আরোপ করেন। বাণিজ্য সচিব জনাব তপন কান্তি ঘোষ মনোযোগসহ কথাগুলো শুনেন এবং বাংলাদেশে কোম্পানি সেক্রেটারি পেশার পেশাদারিত্ব ও উন্নয়নে আইসিএসবির ভূমিকার প্রশংসা করেন। এছাড়াও আইসিএসবি যে আন্তর্জাতিক মানের পেশাদারী শিক্ষা প্রদান করছে তারও প্রশংসা করেন। তিনি তাঁর পক্ষ থেকে সহযোগিতা অব্যাহত রাখার নিশ্চয়তা প্রদান করেন।

কাউন্সিল সদস্যরা বাণিজ্য সচিবকে তাঁর মূল্যবান সময় দেওয়ার জন্য ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন যে, তাঁর সহায়তা ও নির্দেশনা ইনস্টিটিউটকে তার লক্ষ্য অর্জনে এগিয়ে যেতে সহায়তা করবে।

সাক্ষাতকালে আইসিএসবি’র সহ-সভাপতি মোঃ সেলিম রেজা, মোহাম্মদ নুরুল আলম, কাউন্সিল সদস্য শরিফ হাসান, শফিকুল আলম এবং ইনস্টিটিউটের সচিব (ভারপ্রাপ্ত) মোঃ শামিবুর রহমান উপস্থিত ছিলেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন