কিস্তিতে ভ্রমণের সুযোগ দিচ্ছে নভোএয়ার

কিস্তিতে ভ্রমণের সুযোগ দিচ্ছে নভোএয়ার
কক্সবাজার, সিলেট ও চট্টগ্রাম রুটে সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজ ঘোষণা করেছে দেশের বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার।
দুইজনের জন্য দুইরাত তিনদিনের এ প্যাকেজের আওতায় বিমান ভাড়া, হোটেল ভাড়া, বিমানবন্দর থেকে হোটেলে আসা-যাওয়া এবং সকালের নাস্তার ব্যবস্থা রয়েছে।

দেশের ২০টি শীর্ষ বেসরকারি ব্যাংকের কার্ড ব্যবহারকারী ভ্রমণপিপাসুরা বিনা সুদে ছয় মাসের সহজ কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করতে পারবেন।
বৃহস্পতিবার (৩ জুন) নভোএয়ারের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কক্সবাজারে জনপ্রতি সর্বনিম্ন এক হাজার ৮৯৯ টাকার মাসিক কিস্তিতে ঢাকা থেকে এবং দেশের যেকোনো প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন তিন হাজার ৫৮ টাকায় এ প্যাকেজে ভ্রমণ করা যাবে।

এ প্যাকেজে ভ্রমণ করা যাবে রয়েল টিউলিপ পাল বিচ রিসোর্ট, সায়মন বিচ রিসোর্ট, ওশান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্ট, লং বিচ হোটেল, উইন্ডি টেরেস বুটিক হোটেল, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, নিসর্গ হোটেল অ্যান্ড রিসোর্ট এবং গ্রেস কক্স স্মার্ট হোটেলে এ প্যাকেজের আওতায় থাকা সুবিধা রয়েছে।

ঢাকা থেকে সিলেটে জনপ্রতি সর্বনিম্ন এক হাজার ৭৪৫ টাকা এবং দেশের যেকোনো প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন দুই হাজার ৯০৬ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে।

হোটেল রোজ ভিউ হোটেল ও নুরজাহান গ্র্যান্ডে এই প্যাকেজের আওতায় থাকা সুবিধা রয়েছে।

ঢাকা থেকে চট্টগ্রামে জনপ্রতি সর্বনিম্ন দুই হাজার ১৩৯ টাকা এবং দেশের যেকোনো প্রান্ত থেকে জনপ্রতি সর্বনিম্ন তিন হাজার ৩০০ টাকার মাসিক কিস্তিতে ভ্রমণ করা যাবে। হোটেল আগ্রাবাদে এই প্যাকেজের আওতায় থাকা সুবিধা পাওয়া যাবে।

কক্সবাজার থেকে ঢাকায় সর্বনিম্ন এক হাজার ৩৪০ টাকার মাসিক কিস্তিতে এবং দেশের যেকোনো প্রান্ত থেকে ঢাকা জনপ্রতি সর্বনিম্ন দুই হাজার ১০১ টাকার মাসিক কিস্তিতে এই প্যাকেজে ভ্রমণ করা যাবে।

হোটেল লেক শোর ও ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে এই প্যাকেজের আওতায় থাকা সুবিধা রয়েছে।

বিস্তারিত তথ্যের জন্য কল করুন ১৩৬০৩ অথবা ওয়েবসাইটে ভিজিট করুন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

ভিসা ছাড়াই তুরস্কে যেতে পারবেন যারা
পর্যটকদের সেন্ট মার্টিন ছাড়ার নির্দেশ
এভিয়েশন শিল্পের দ্বিগুণ প্রবৃদ্ধি হয়েছে
খৈয়াছড়া ঝরনা: কীভাবে যাবেন, কোথায় থাকবেন, খরচ কেমন
টিকিটে ১০ শতাংশ ছাড় দিচ্ছে বিমান
পর্যটনকেন্দ্রের পরিবেশ রক্ষা করতে হবে
ঢাকা-আদ্দিস আবাবার ম‌ধ্যে সরাসরি বিমান চালুর প্রস্তাব
টিকিটে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে বিমান
ঢাকা-গুয়াংজু রুটে বিমানের ফ্লাইট চালু ১৪ সেপ্টেম্বর
পর্যটন দিবস উপলক্ষে চার দিনব্যাপী মেলার আয়োজন