গোপালগঞ্জে জীবানুনাশক ছিটালো জেসিআই ঢাকা এন্ট্রেপ্রিনিয়র

গোপালগঞ্জে জীবানুনাশক ছিটালো জেসিআই ঢাকা এন্ট্রেপ্রিনিয়র
করোনার বিস্তাররোধে গোপালগঞ্জে গণপরিবহন ও শহরের বিভিন্ন অফিস ও বাসা বাড়িতে জীবানুনাশক ছিটিয়েছে জেসিআই ঢাকা এন্ট্রেপ্রিনিয়র। করোনাভাইরাস রোধে সংগঠনটি এই উদ্যোগ নিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রেসিডেন্ট শেখ কুদরত-ই- ইবতিহাজ জয় ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আরেফিন রাফি আহমেদ সহ প্রমুখ।

এ প্রসঙ্গে শেখ কুদরত-ই- ইবতিহাজ জয় বলেন, ‘সমাজের সবার উচিত এই প্রাণঘাতী করোনাভাইরাস রোধে এগিয়ে আসা। নিজ নিজ জায়গা থেকে সমাজ তথা দেশের মানুষের জন্য কাজ করা।’

তিনি আরও বলেন, ‘সামাজিক দায়বদ্ধতা থেকেই জেসিআই ঢাকা এন্ট্রেপ্রিনিয়র বোর্ড এই মহামারী রোধে মানুষের পাশে দাড়িয়েছে। প্রতিটি সামর্থ্যবান ব্যাক্তি এবং রাজনৈতিক ও সমাজকর্মীরা যেন মানুষের পাশে দাড়ায় সেই আহ্বান জানাই।’

প্রগতি গ্রীন অটো রাইস মিলস লিমিটেডের সহযোগীতায় দাতব্য সংস্থা আমরা সবাই পরোপকারী এর যৌথ আয়োজনে এই কর্মসুচী অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, ইতোমধ্যেই করোনাভাইরাস বিশ্বের ১৯৫টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। এখন পর্যন্ত এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৭৮ হাজার ৮৪৮ এবং মারা গেছে ১৬ হাজার ৫১৪ জন। অপরদিকে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ১ লাখ ২ হাজার ৬৯ জন।

করোনাভাইরাসে এখন পর্যন্ত সবচেয়ে বেশি মৃত্যুর ঘটনা ইতালিতে। ইউরোপের এই দেশটিতে মৃত্যুর মিছিল থামছেই না। গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে ৬০১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সেখানে মৃত্যু ৬ হাজার ৭৭। দেশটিতে নতুন করে করোনায় আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৭৮৯। ফলে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৬৩ হাজার ৯২৭। এছাড়া চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৭ হাজার ৪৩২ জন। এখন পর্যন্ত করোনাভাইরাসে সবচেয়ে বেশি মানুষ আক্রান্ত হয়েছে চীনে। দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ১৭১ এবং মারা গেছে ৩ হাজার ২৭৭ জন।

বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে মোট ৩৩ জন। এর মধ্যে ৫ জন আক্রান্ত হওয়ার পর আবার সুস্থ হয়েছে এবং মৃত্যুবরণ করেছে ৩জন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা