এনআরবিসি ব্যাংকে অগ্রাধিকার ভিত্তিতে সেবা পাবেন ডিপিডিসি’র কর্মকর্তা-কর্মচারীরা

এনআরবিসি ব্যাংকে অগ্রাধিকার ভিত্তিতে সেবা পাবেন ডিপিডিসি’র কর্মকর্তা-কর্মচারীরা
এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংক থেকে হোমলোন, পার্সোনাল লোন, ক্রেডিট কার্ড, টাকা জমানোসহ সবধরনের ব্যাংকিং সেবা অগ্রাধিকার ভিত্তিতে পাবেন ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) কর্মকর্তা-কর্মচারীরা। এনআরবিসি ব্যাংকের সকল শাখা ও উপশাখা থেকে এই সেবা নেওয়া যাবে। এজন্য এনআরবিসি ব্যাংক ও ডিপিডিসির মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (৩১ মে) বিদ্যুৎ ভবনে ডিপিডিসির কার্যালয়ে এনআরবিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া এবং ডিপিডিসির কোম্পানি সচিব জয়ন্ত কুমার সিকদার স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল, ডিপিডিসির ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার বিকাশ দেওয়ান। এছাড়াও, এনআরবিসি ব্যাংকের ডিএমডি কবির আহমেদ, ডিএমডি ও সিএফও হারুনুর রশিদ, এফআই এন্ড বিডি ডিভিশনের প্রধান কাজী মো: শাফায়েত কবির, কর্পোরেট মার্কেটিং ডিভিশনের প্রধান মোহাম্মদ কামরুল হাসানসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, চুক্তির আওতায় ডিপিডিসির কর্মীবৃন্দ পার্সোনাল ঋণ, ফ্ল্যাট ক্রয়/গৃহ নির্মাণ ও গাড়ি ক্রয় ঋণ সুবিধা পাবেন। এছাড়া নিজেদের সেবার মান বৃদ্ধি ও প্রতিষ্ঠানের দক্ষতা বৃদ্ধিতে পারস্পারিক সহযোগিতার ভিত্তিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল এবং ডিপিডিসির এমডি ইঞ্জিনিয়ার বিকাশ দেওয়ান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন