কেআরকের বিরুদ্ধে মামলা করলেন সালমান

কেআরকের বিরুদ্ধে মামলা করলেন সালমান
কামাল আর খানের (কেআরকে) বিরুদ্ধে মুম্বাইয়ের আদালতে মানহানির অভিযোগ দায়ের করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। সালমান খানকে দুর্নীতিবাজ এবং অর্থ পাচারের লেনদেনের সঙ্গে জড়িত বলায় এ মামলা দায়ের করেন তিনি।

সালমান খান তার ব্র্যান্ড 'বিইং হিউম্যান' জালিয়াতি, কারসাজি এবং অর্থ পাচারের লেনদেনের সঙ্গে জড়িত বলে দাবি করে আসছিলেন কামাল। তাই তার বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন সালমানের আইনজীবী।

সম্প্রতি সালমানের আইনি সাহায্যকারী সংস্থা ভারতের অন্যতম বড় ল ফার্ম ডিএসকে লিগ্যালের সালমানের পক্ষে আইনজীবী তার এক বিবৃতিতে জানান, 'সালমানের নজরে আসার জন্য বেশ কয়েক মাস ধরেই নানা রকম উদ্ভট মিথ্যা প্রোপাগান্ডা ছড়িয়ে যাচ্ছিলেন তিনি। আমরা তাই ব্যবস্থা নিয়েছি'।

এরপর অবশ্য কামাল আর খানের আইনজীবী আদালতে একটি বিবৃতি দিয়েছেন যে, কামাল আর খান পরের তারিখ পর্যন্ত সামাজিক যোগাযোগমাধ্যমে বাদীর বিরুদ্ধে মানহানিকর কোনো মন্তব্য করবেন না।

এর আগে, সালমানের নতুন সিনেমা 'রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই' এর সমালোচনা করায় সালমান তার বিরুদ্ধে মামলা করেছেন বলে প্রচার হয়েছিল। পরে সালমানের পক্ষে তার আইনজীবী জানান, সালমানের সিনেমার রিভিউ করার কারণে তার বিরুদ্ধে এই মামলা নয়।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে