ক্যালিফোর্নিয়ায় গোলাগুলি, কয়েকজন হতাহত

ক্যালিফোর্নিয়ায় গোলাগুলি, কয়েকজন হতাহত
যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের স্যান জোসে শহরে গোলাগুলির ঘটনায় বেশ কয়েকজন হতাহত হয়েছেন। সান্তা ক্লারা কাউন্টি শেরিফ অফিস এ তথ্য নিশ্চিত করেছে। পুলিশ বলছে, কমিউটার ট্রেনের স্টেশনে এক লোক গুলি শুরু করলে এসব মানুষ হতাহত হয়।

ব্রিটিশ সম্প্রচারমাধ্যম বিবিসির এক অনলাইন প্রতিবেদন অনুযায়ী স্থানীয় সময় বুধবার সান্তা ক্লারা ভ্যালি ট্রান্সপোর্টেশন অথরিটির রেইল ইয়ার্ডে এই গোলাগুলির ঘটনা ঘটে। তবে গুলিতে কতজন নিহত এবং কতজন আহত হয়েছেন তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি।

তবে সান্তা ক্লারা শেরিফ অফিসের মুখপাত্র রাসেল ডেভিস বলেন, বুধবারের গুলির ঘটনার শিকার ব্যক্তিদের মধ্যে ভ্যালি ট্রান্সপোর্টেশন অথরিটির কর্মীরাও রয়েছেন। এছাড়া যে ব্যক্তি প্রকাশ্যে গুলি করতে শুরু করেন তিনিও নিহত হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

স্থানীয় সময় বুধবার সকাল পৌনে ৭টার দিকে এই গোলাগুলির ঘটনা ঘটে বলে জানিয়েছেন ট্রানজিট কর্মীরা। ঘটনাস্থল এখন বিপদমুক্ত এবং পুলিশ বলছে, গোলাগুলির ঘটনা নিয়ে তারা জানার চেষ্টা করছে। শিগগিরই এ নিয়ে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

রাসেল ডেভিস বলেন, ‌‌‘অনেকেই গুলির শিকার হয়েছেন। বেশ কয়েকজন নিহত হওয়ার কথা জানা যাচ্ছে। তবে আমি প্রকৃত সংখ্যা কত তা নিশ্চিত করতে পারছি না। তবে আমি এটা নিশ্চিত করছি যে গোলাগুলির ঘটনায় বেশ কয়েকজন নিহত ও আহত হয়েছেন।

স্যান জোসের মেয়র স্যাম লিকার্ডো গোলাগুলির ঘটনা নিয়ে টুইট করে জানিয়েছেন, ‘গুলির ঘটনায় আহত অনেককে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেট্রোল-ডিজেলের নতুন দাম ঘোষণা
ভিসা ছাড়াই যুক্তরাজ্যে যেতে পারবে মুসলিম ৬ দেশ
মারা গেছেন পণ্ডিত ভবানী শঙ্কর
২০২৩ এ আলোচিত বিশ্বের সেরা ১০ ঘটনা
ব্রিকসে যোগ দেবে না আর্জেন্টিনা
নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্ববাসী
১০ টাকাতেই মিলবে বই
বিশ্বের সবচেয়ে ধনী নারী ফ্রাঁসোয়া বেটেনকোর্ট
সৌদি আরবে আরো একটি স্বর্ণের খনির সন্ধান
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ইন্দোনেশিয়া