ওয়ালটন পণ্য কিনে মিলিয়নিয়ার হওয়ার সুযোগসহ নানা সুবিধা

ওয়ালটন পণ্য কিনে মিলিয়নিয়ার হওয়ার সুযোগসহ নানা সুবিধা
ঈদুল আজহা উপলক্ষে সারা দেশে শুরু হলো ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১। বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় আনতে ওয়ালটনের এ উদ্যোগ। ক্যাম্পেইনে ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন, ফ্যান, গ্যাস স্টোভ ও রাইস কুকার ক্রেতাদের নানা সুবিধা দিচ্ছে ওয়ালটন। এর মধ্যে আছে মিলিয়নিয়ার হওয়ার সুযোগ; ফ্রি ফ্রিজ, এসি ও ওয়াশিং মেশিন এবং কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারসহ অসংখ্য সুবিধা।

শনিবার (২২ মে, ২০২১) বিকেলে রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত ডিক্লারেশন প্রোগ্রামে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১ এর উদ্বোধন করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী গোলাম মুর্শেদ। অনলাইনের মাধ্যমে সারা দেশের ওয়ালটন পণ্যের ডিস্ট্রিবিউটররা অনুষ্ঠানে যোগ দেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন—ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, প্লাজা ট্রেডের সিইও মোহাম্মদ রায়হান, প্রধান বিপণন কর্মকর্তা ফিরোজ আলম, এসির সিইও তানভীর রহমান, ফ্রিজের সিইও আনিসুর রহমান মল্লিক, টিভির সিইও মোস্তফা নাহিদ হোসেন, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সের সিইও সোহেল রানা, হোম অ্যাপ্লায়েন্সের সিইও আল ইমরান এবং কিচেন অ্যাপ্লায়েন্সের সিইও মাহফুজুর রহমান রাসেল, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, আরিফুল আম্বিয়া, আমিন খান, শাহজালাল হোসেন লিমন, রাকিব উদ্দীন প্রমুখ।

ডিক্লারেশন প্রোগ্রামে জানানো হয়, আসন্ন ঈদুল আজহা বা কোরবানির ঈদ উপলক্ষেস দেশব্যাপী শুরু হয়েছে ‘ওয়ালটন মেগা ঈদ ফেস্টিভ্যাল’। মুসলমানদের অন্যতম এ ধর্মীয় উৎসবে ক্রেতাদের আনন্দ বাড়িয়ে দিতে ডিজিটাল ক্যাম্পেইনের ১১তম সিজন ঘোষণা করেছে ওয়ালটন। এর আওতায় ওয়ালটন পণ্যের ক্রেতারা পাচ্ছেন নানা সুবিধা। পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত এ সুযোগ থাকছে।

রাজধানীতে ওয়ালটনের করপোরেট অফিসে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা

জানা গেছে, ‘মেগা ঈদ ফেস্টিভ্যাল’ এ ওয়ালটন ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা হতে পারেন মিলিয়নিয়ার। অর্থাৎ পেতে পারেন নগদ ১০ লাখ টাকা। যেকোনো ব্র্যান্ডের পুরনো ফ্রিজ বদলে ওয়ালটনের নতুন ডিপ ফ্রিজ কেনার সুবিধাসহ আছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

এদিকে, ওয়ালটন এসির ক্রেতাদের জন্য থাকছে ডিপ ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ। আছে বিভিন্ন অংকের নিশ্চিত ক্যাশব্যাক। টিভির ক্রেতাদের জন্য থাকছে ফ্রি ডিপ ফ্রিজ কিংবা নিশ্চিত মূল্যছাড়।

ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১১-এর আওতায় ওয়ালটন ওয়াশিং মেশিন কিনে পেতে পারেন লাখ লাখ টাকার ক্যাশ ভাউচার ও নিশ্চিত ছাড়। ফ্যান ক্রেতাদের জন্য আছে ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগসহ লাখ লাখ টাকার ক্যাশব্যাক। গ্যাস স্টোভ ও রাইস কুকার কিনে পেতে পারেন ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং এসিসহ লাখ লাখ টাকার পণ্য ফ্রি।

অনুষ্ঠানে প্রকৌশলী গোলাম মুর্শেদ বলেন, ‘ওয়ালটন সব সময় ক্রেতাদের সর্বোচ্চ দিয়ে আসছে। আমার জানা মতে, বাংলাদেশের কোনো ইলেকট্রনিক্স ব্র্যান্ড এতগুলো ক্রেতাসুবিধা একসঙ্গে ঘোষণা করেনি। আমাদের বিশ্বাস, আগের সিজনগুলোর মতো ডিজিটাল ক্যাম্পেইনের এই সিজনও ক্রেতাদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে। ক্রেতাদের ঈদ উৎসব ও আনন্দ আরও রঙিন হয়ে উঠবে।’

উল্লেখ্য, কাস্টমার ডাটাবেজ তৈরির মাধ্যমে আরও দ্রুত বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এ পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং বিক্রি করা পণ্যের মডেল ও বারকোডসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহক। অন্যদিকে, সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ক্যাম্পেইনের প্রতিটি সিজনেই আকর্ষণীয় উপহারসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার দেওয়া হচ্ছে। ইতোমধ্যেই ১০টি সফল সিজন পেরিয়ে একাদশ সিজন শুরু করলো ওয়ালটন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন