নতুন লুকে শাকিব খান

নতুন লুকে শাকিব খান
অনেকদিন পর বুবলীর সঙ্গে জুটি বেঁধে ফিরছেন শাকিব খান। চলতি বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ শিরোনামে সিনেমাটির ঘোষণা দেওয়া হয়। এটির পরিচালক তপু খান।

সিনেমার শুটিং এখনও শুরু না হলেও প্রকাশ পেল শাকিব খানের ফার্স্ট লুক। গতকাল এই ঘোষণা দিয়েছিলেন নায়ক নিজেই। অবশেষে নতুর রূপে হাজির হলেন ঢাকাই সিনেমার এই শীর্ষ তারকা।

৭ মে ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনার প্রভাব বেড়ে যাওয়ায় তা সম্ভব হয়নি। সবকিছু ঠিক হলেই শুরু হবে কাজ।

প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান বলেন, ‘প্রস্তুতি থাকলেও শুটিং করা সম্ভব হয়নি। করোনার প্রকোপ বাড়ায় সবার স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনায় রাখতে হয়েছে। তবে করোনা সংক্রমণ কিছুটা কমলেই কাজ শুরু হবে।’

পরিচালক তপু খান বলেন, ‘টানা ৩০দিন শুটিং করার পরিকল্পনা রয়েছে আমাদের। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করছে। তবে আমরা চাই সবকিছু অনুকূলে এলেই কাজে যাব।’

করোনার কারণে আবারও থমকে আছে ঢালিউড। বন্ধ রয়েছে সব শুটিং। এছাড়া এবার রোজার ঈদে মুক্তি পায়নি শাকিব খানের নতুন সিনেমা।

শাকিব খানে ভক্তরা এ নিয়ে কিছুটা হতাশ হলেও তা কেটে গেছে। কারণ এবার প্রায় সব টেলিভিশন চ্যানেলে প্রচার হয়েছে তার সিনেমা। যেখানে অনেক নতুন সিনেমাও রয়েছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে