কর্মচারীদের নিজের টি-শার্ট দিলেন অমিতাভ বচ্চন

কর্মচারীদের নিজের টি-শার্ট দিলেন অমিতাভ বচ্চন
১৭ মে ভারতের গুজরাট এবং মুম্বাইয়ে উপকূলবর্তী এলাকায় আঘাত হানে ঘূর্ণিঝড় তাউট। এতে এসব অঞ্চলে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। তাউটের সময় বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের অফিসে যে কর্মচারীরা কাজ করছিলেন তাদের পোশাক ভিজে গিয়েছিল। এ সময় ওয়ার্ডরোব থেকে নিজের টিশার্ট বের করে তাদের দেন ‘বিগ বি’।

তাউটের প্রভাবে লন্ডভন্ড হয়ে যায় অমিতাভের মুম্বাইয়ের অফিস 'জনক’। প্রবল ঝড়-বৃষ্টিতে তার অফিসের ভেতরে জল ঢুকে যায়। ‘বিগ বি’র অফিসে চলছিল মেরামতের কাজ। তারপর সাইক্লোন তাউটে এসে ধুয়ে-মুছে সাফ করে দিয়ে গেছে সব। অফিসের ভেতর জল ঢুকে পড়ায় কর্মচারীদরের জামাকাপড়ও সব ভিজে যায়। এ সময় অভিনেতা নিজে তার ওয়ার্ডরোব থেকে পোশাক এনে কর্মচারীদের দেন।

নিজের ব্লগে অমিতাভ বচ্চন লেখেন, ‘এ অবস্থায় কর্মীরা যা করে দেখিয়েছেন, তা অদ্ভুত! তাদের গায়ের পোশাক ভিজে চপচপ, তবু তারা কাজ করে গেছেন। এ অবস্থায় আমি আমার নিজের ওয়ার্ডরোব থেকে কাপড় বের করে তাদের জন্য পাঠিয়েছি।’ তিনি উল্লেখ করেন যে তিনি নিজের ‘পিঙ্ক প্যান্থার্স’ দলের টি-শার্ট (অভিষেক বচ্চনের কাবাডি টিম) তাদের দিয়েছেন।

উল্লেখ্য, এর আগে টুইটারে ঘূর্ণিঝড় তাউটে নিয়ে সবাইকে সতর্ক করেছিলেন অমিতাভ। তিনি লিখেছিলেন, ‘ঘূর্ণিঝড় তাউটে প্রবল বাতাস ও মুষলধারার বৃষ্টি নিয়ে অগ্নিমূর্তি ধারণ করে আমাদের আঘাত করছে। প্রার্থনা রইল, সবাই যেন নিরাপদ ও সুরক্ষিত থাকেন'।

অভিনেতাকে আগামীতে ‘চেহরে’, ‘ঝুন্ড’, ‘ব্রহ্মাস্ত্র’, ‘বাটারফ্লাই’, ‘মেডে’ ও ‘গুডবাই’ সিনেমায় দেখা যাবে।

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে