ঈদে ১৭ হলে ‘বিশ্বসুন্দরী’

ঈদে ১৭ হলে ‘বিশ্বসুন্দরী’
এবারের ঈদে ১৭টি প্রেক্ষাগৃহে নতুন করে মুক্তি পেতে যাচ্ছে ‘বিশ্বসুন্দরী’। সিনেমাটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন রুম্মান রশীদ খান।

বৈশ্বিক মহামারির প্রকোপ কিছুটা কম থাকার কারণে টানা ১৬ সপ্তাহ প্রেক্ষাগৃহে প্রদর্শন হয়েছিল সিয়াম-পরীমনি জুটির প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। দর্শকদের বিশেষ অনুরোধে এবারের ঈদেও বড় পর্দা মাতাবে এটি। তেমনই আশাবাদ প্রযোজনা সংস্থার।

যেসব প্রেক্ষাগৃহে ‘বিশ্বসুন্দরী’ চলবে সেগুলো হলো, আলোছায়া (শরীয়তপুর), আনন্দ (কুলিয়ারচর), মৌচাক (ভাঙ্গুরা), চলন্তিকা (গোপালদী), মেহেরপুর সিনেমা (মেহেরপুর), মোহন (হবিগঞ্জ), মনামী (খোকসা), নিউ রজনীগন্ধা (চালা), পূর্বাশা সিনেমা (শান্তাহার), রূপকথা (শেরপুর), সোহাগ (ঘোড়াশাল), ছন্দা (পটিয়া), ছন্দা (হাসনাবাদ), তিতাস (পটুয়াখালী), তুলি (নাভারণ), ডায়মন্ড (বোয়ালমারী), পড়শী (লাকসাম)।

পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার সূত্রে জানা গেছে, এই তালিকা আরও বাড়তে পারে। সিনেমা হল মালিকরা বেশ আগ্রহ নিয়ে এবারের ঈদে প্রদর্শনের জন্য ‘বিশ্বসুন্দরী’কে বেছে নিয়েছেন। তারা মনে করছেন, এ ধরনের গল্পের সিনেমা যে কোনও উৎসবে প্রদর্শন হতে পারে।

যারা এর আগে বড় পর্দায় সিনেমাটি দেখেননি বা পুনরায় দেখতে চান, তারা স্বাস্থ্যবিধি মেনে এবারের ঈদে দেখতে পারেন। প্রযোজক সেসব প্রেক্ষাগৃহেই সিনেমাটি মুক্তি দিচ্ছেন, সবখানে প্রস্তুতি সম্পন্ন করেছেন। সিনেমার শিল্পী কলাকুশলীরা দর্শকের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবার জন্য প্রেক্ষাগৃহেও উপস্থিত থাকার পরিকল্পনা করছেন।

উল্লেখ্য, ‘বিশ্বসুন্দরী’র তুমুল জনপ্রিয় গান ‘তুই কি আমার হবি রে’ খুব শিগগিররই ইউটিউবে ৫ কোটির কোটা পূর্ণ করতে যাচ্ছে। মাছরাঙা টিভি অফিশিয়াল ও জাজ মাল্টিমিডিয়ার দুইটি চ্যানেলে একযোগে মুক্তি পেয়েছিল গানটি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে