চাটখিলে করোনা ভাইরাস প্রতিরোধে মতবিনিময়

চাটখিলে করোনা ভাইরাস প্রতিরোধে মতবিনিময়
নোয়াখালীর চাটখিল উপজেলা নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব প্রতিরোধ ও নিয়ন্ত্রণবিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার(২১মার্চ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সভাকক্ষে ডাক্তার, ইউনিয়ন স্বাস্থ্য সহকারী ও স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খন্দকার মোশতাক আহমেদ সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম, চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান এইচএম আলী তাহের ইভু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার শহিদুল ইসলাম নয়ন, ডাক্তার তামজিদ হোসেন, ডাক্তার এসএম সাদিকুল আলম, সাংবাদিক সাইফুল ইসলাম রিয়াদ প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম বিদেশ ফেরত চাটখিল উপজেলার সকল প্রবাসীদের তথ্য নিশ্চিত করে, সদ্য আশা প্রবাসীদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার কঠোর নির্দেশনা দিয়ে পরিবারের সকলকে সব সময় সাবান পানি দিয়ে হাত ধোয়া, হাত না ধুয়ে চোখ, মুখ ও নাক স্পর্শ না করা, হাঁচি কাশি দেয়ার সময় মুখে টিস্যু, কাপড়ে ঢেকে রাখা, ঠান্ডা, গলাব্যথা, কাশি ও শ্বাসকষ্ট দেখা দিলে দ্রুত সরকারি স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করার জন্য পরামর্শ দেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা