অনুপ্রেরণার গল্প ‘চরের মাস্টার’

অনুপ্রেরণার গল্প ‘চরের মাস্টার’
তরুণ লেখক ও তথ্যপ্রযুক্তি সাংবাদিক রাহিতুল ইসলামের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘চরের মাস্টার’। বুধবার রাতে এ উপলক্ষে একটি ভার্চুয়াল আড্ডার আয়োজন করে টেলফিল্মটির প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গবিডি।

এতে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। গল্পটিতে ডিজিটাল বাংলাদেশের সাফল্যের চিত্র ফুটে ওঠার প্রসঙ্গ এনে প্রতিমন্ত্রী বলেন, ‘চরের মাস্টার’ একটি অনুপ্রেরণার গল্প, দেখার আমন্ত্রণ রইলো।

“বঙ্গ বব লাইমলাইটস উইথ চরের মাস্টার” আয়োজনটিতে আরো উপস্থিত ছিলেন উপন্যাসটির লেখক রাহিতুল ইসলাম, টেলিফিল্মের নির্মাতা ভিকি জাহেদ, অভিনেতা খায়রুল বাশার, মাসুম আজিজসহ বঙ্গ বিডির সিইও আহাদ মোহাম্মাদ, সিওও ফয়েজ তাহের এবং চিফ কনটেন্ট অফিসার মুশফিকুর রহমানসহ আরো অনেকে।

‘চরের মাস্টার’ টেলিফিল্মটি প্রচারিত হবে চারটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের ঈদ অনুষ্ঠানমালায়। ঈদের পঞ্চম দিন চ্যানেল নাইনে বেলা ২টায়, দীপ্ত টিভিতে বিকাল ৪.৩০ মিনিটে, একুশে টিভি রাত ৯.২০ মিনিটে এবং গাজী টিভি রাত ১১.৩০ মিনিটে এটি প্রচারিত হবে। এছাড়াও এটি থাকবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে। এই টেলিফিল্মটি বঙ্গ তাদের “বঙ্গ বব” (বেইজড অন বুক) প্রজেক্টের অংশ হিসেবে নির্মাণ করেছে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে