মানবিক আবেদন মুশফিকের

মানবিক আবেদন মুশফিকের
সমাজের অসহায় ও ভুক্তভোগীদের সাহায্যের জন্য নিজের নামে সংগঠন দাঁড় করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। তার ‘মুশফিকুর রহিম ফাউন্ডেশন’ এবার ঈদকে সামনে রেখে অসহায়দের জন্য কাজ করে যাচ্ছে। এই সংগঠনের মাধ্যমে নিজ জেলা বগুড়ার কিছু মানুষের কাছে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন মুশফিক। সঙ্গে সবার কাছে আবেদন জানিয়েছেন, অবহেলিত মানুষগুলোর পাশে দাঁড়ানোর।

একে তো রমজান মাস। তার উপর করোনাভাইরসের কারণে নাকাল গোটা দেশ। এমন অবস্থায় চলমান লকডাউনে কাজ হারিয়ে বিপর্যস্ত অনেকেই। অসহায় এসব মানুষের পাশে মুশফিক। বগুড়া জিলা স্কুলে রেড ক্রিসেন্টের মাধ্যমে ভুক্তভোগীদের মধ্যে খাদ্যসামগ্রীর একটি প্যাকেট উপহার দেন তিনি। যেখানে আসন্ন ঈদকে সামনে রেখে চাল, ডাল, পেয়াজ, লবণ, চিনিসহ অনেক নিত্যপ্রয়োজনীয় পণ্য আছে।

নিজের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করে মুশফিক লিখেছেন, ‘আসসালামুআলাইকুম সবাইকে। আমার নিজ শহরের কিছু মানুষের জন্য এই উপহারসামগ্রী পৌঁছে দিয়েছি। ছবিগুলোতে তাদের খুশি দেখে আমি আনন্দিত। সবার কাছে আবেদন সামান্য কিছু নিয়েও যেন অবহেলিত মানুষগুলোর জন্য আমরা পাশে দাঁড়াই। আপনার ছোট সাহায্যই অনেকের কাছে বড় ব্যাপার। ছবিগুলোর জন্য আরাফাত রহমানকে এবং সহায়তা দেয়ার জন্য বগুড়া জিলা স্কুল রেড ক্রিসেন্টকে ধন্যবাদ।’

আর্কাইভ থেকে

আরও পড়ুন

২০২৩ সালে বাংলাদেশের সেরা কারা?
সর্বোচ্চ গোলদাতা হয়েই বছর শেষ করলেন রোনালদো
টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাফল্যের হার ৭১ শতাংশ
ইতিহাস গড়া হলো না বাংলাদেশের
ক্রিকইনফোর বর্ষসেরা ওয়ানডে একাদশে বাংলাদেশের নাহিদা
বাংলাদেশ ম্যাচে কে এই নারী আম্পায়ার
সুখের মাউন্ট মঙ্গানুইয়ে বেরসিক বৃষ্টির জয়
টাইগারদের আগামী বছরের কর্মসূচিতে নেই অস্ট্রেলিয়া-ইল্যাংন্ড
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
২০২৬ বিশ্বকাপের সূচি ঘোষণা হতে পারে জানুয়ারিতে