টি-টোয়েন্টি দলে ফিরছেন ধোনি!

স্পোর্টস ডেস্ক প্রকাশ: ২০১৮-১২-২৮ ০৭:১১:১৬

টি-টোয়েন্টি দলে ফিরছেন ধোনি!

টি-টোয়েন্টি দলে ফিরছেন ধোনি!

ভারতের দুর্দান্ত খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছেন অনেক আগেই। তিনি খেলেন শুধু ওয়ানডে এবং টি-টোয়েন্টি ফরমেটে। ক্রিকেটে ভারতের মহেন্দ্র সিং ধোনি টি-টোয়েন্টি খেলতে পছন্দ করেন একটু বেশি। এই দুই ফরমেটেই তিনি ভারতের একমাত্র বিশ্বকাপজয়ী অধিনায়ক। কিন্তু তাকে ভারতীয় টি-টোয়েন্টি দল থেকে বাদ দেয়ার খবরে বেশ হইচই পড়েছে ক্রিকেটপ্রেমীদের মাঝে।

ওয়েস্ট ইন্ডিজ আর অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে ছিলেন উপেক্ষিত। তবে ধোনির ভক্তদের জন্য আছে সুখবর। আবার টি-টোয়েন্টি দলে ফিরছেন বর্ষীয়ান এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। নির্বাচকরা অবশ্য জানিয়েছিলেন, ধোনিকে বাদ দেয়া হয়নি। আসলে অস্ট্রেলিয়ায় ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নতুন উইকেটরক্ষক ব্যাটসম্যানকে পরখ করে দেখার জন্যই এমন সিদ্ধান্ত ছিল। উইকেটের পেছনে ধোনির ব্যাকআপ প্রস্তুত করতেই এই ৬টি ম্যাচের জন্য রিশাভ ও দিনেশ কার্তিককে নেয়া হয়েছে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।