মা হওয়ার পর বিয়ে করছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

মা হওয়ার পর বিয়ে করছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী
মা হওয়ার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী জেসিন্ডা আর্ডার্ন। আগামী গ্রীষ্মে বিয়ের পরিকল্পনা করছেন তিনি। তবে বিয়ের দিনক্ষণ সম্পর্কে কিছু জানাননি।

স্থানীয় সংবাদমাধ্যসের বুধবারের প্রতিবেদেনে এ খবর জানানো হয়েছে।

জেসিন্ডা আর্ডার্ন বুধবার স্থানীয় কোস্ট রেডিওকে বলেন, তিনি এবং তার সঙ্গী টেলিভিশন উপস্থাপক ক্লার্ক গেফোর্ড ‘অবশেষে বিয়ের জন্য একটি তারিখ পেয়েছেন’। বুধবারের প্রতিবেদনে আর্ডানের বিয়ের খবরটি জানায় দেশটির জাতীয় দৈনিক নিউজিল্যান্ড হেরাল্ড।

প্রতিবেদনে অনুযায়ী জেসিন্ডা আর্ডার্ন বলেছেন, ‘তার মানে এটা নয় যে, আমরা এখনও বিষয়টি কাউকে জানিয়েছি। তাই আমি ভাবছি আমাদের সম্ভবত কিছু মানুষকে আমন্ত্রণ জানানো উচিত।’ অবশ্য ঘটা করে বিয়ে না করার ইঙ্গিতও দিয়েছেন তিনি।

রেডিও সাক্ষাৎকারের বরাতে দ্য নিউজিল্যান্ড হেরাল্ডের করা প্রতিবেদন অনুযায়ী আর্ডার্ন বলেছেন, ‘ব্রাইডাল পার্টি করার মতো বয়সের চেয়ে খানিকটা বেশি বয়স হয়ে গেছে বলেই মনে হয় আমার।

বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে জানিয়েছে, নিউজিল্যান্ডের ৪০ বছর বয়সী প্রধানমন্ত্রী জেসিন্ডা ২০১৯ সালে ইস্টারের ছুটির সময় ৪৪ বছর বয়সী গেফোর্ডের সঙ্গে বাগদান সেরেছিলেন। ওই জুটির দুই বছর বয়সী এক কন্যাসন্তানও রয়েছে।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেট্রোল-ডিজেলের নতুন দাম ঘোষণা
ভিসা ছাড়াই যুক্তরাজ্যে যেতে পারবে মুসলিম ৬ দেশ
মারা গেছেন পণ্ডিত ভবানী শঙ্কর
২০২৩ এ আলোচিত বিশ্বের সেরা ১০ ঘটনা
ব্রিকসে যোগ দেবে না আর্জেন্টিনা
নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্ববাসী
১০ টাকাতেই মিলবে বই
বিশ্বের সবচেয়ে ধনী নারী ফ্রাঁসোয়া বেটেনকোর্ট
সৌদি আরবে আরো একটি স্বর্ণের খনির সন্ধান
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ইন্দোনেশিয়া