র‍্যাবকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিল নগদ

র‍্যাবকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিল নগদ
করোনাভাইরাস মহামারি মোকাবিলায় র‌্যাব সদস্যদের পাঁচ হাজার এন-৯৫ মাস্ক ও এক হাজার হ্যান্ড স্যানিটাইজার উপহার দিয়েছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

বুধবার (৫ মে) ঢাকার কুর্মিটোলায় র‌্যাব ফোর্সেস সদর দফতরে নগদের নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম নিজ প্রতিষ্ঠানের পক্ষে র‌্যাব সদস্যদের জন্যে উপহার সামগ্রী হস্তান্তর করেন। উপহার সামগ্রী গ্রহণ করেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন।

উপহারের জন্য তিনি নগদ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, র‌্যাব সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার জন্য সুরক্ষা সামগ্রীগুলো উপকারে আসবে।

এ সময় নগদের নির্বাহী পরিচালক মো. সাফায়েত আলম বলেন, দেশের সব পেশার মানুষের পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা দিনরাত কাজ করে যাচ্ছেন। আমরা নগদের পক্ষ থেকে সামান্য এই উপহার দিয়ে র‌্যাব সদস্যদের পাশে থাকতে পেরে আনন্দ বোধ করছি।

অনুষ্ঠানে নগদের হেড অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স লেফটেন্যান্ট কর্নেল কাওসার (অব.), হেড অব এলইএ লেফটেন্যান্ট কর্নেল রশীদ (অব.), জেনারেল ম্যানেজার এলইএ ডিআইজি মাহবুব (অব.) ও ডেপুটি জেনারেল ম্যানেজার এক্সটার্নাল অ্যাফেয়ার্স স্কোয়াড্রন লিডার আসমা (অব.) উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) কর্নেল কে এম আজাদ, অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ইমতিয়াজ আহমেদ ও পরিচালক (তদন্ত) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ খাইরুল ইসলাম।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পা-বিহীন টিকটিকিসহ শতাধিক নতুন প্রজাতির আবিষ্কারের বছর ২০২৩
গলাব্যথা সারাতে কেন লবণ-পানি পান করবেন
থার্টিফার্স্টে মেট্রোরেলের আশপাশে ফানুস না ওড়ানোর অনুরোধ
মাশরাফির দ্রুততম সেঞ্চুরির রেকর্ড ভাঙলেন সোহান
ঢাবির অধীনে এডুকেশন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির সুযোগ
আজ পীরগঞ্জ যাচ্ছেন শেখ হাসিনা
প্রকৃতি ও সংস্কৃতির সমন্বয়ে পরিবেশবান্ধব বাংলাদেশ গড়তে হবে
দুই বাংলাদেশির মৃত্যুদণ্ড কার্যকর করলো সৌদি
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টানা তিন বছর মুনাফা না থাকলে ব্যাংকাস্যুরেন্স সেবা নয়