নগদের মাধ্যমে দেওয়া যাবে জাকাতের অর্থ

নগদের মাধ্যমে দেওয়া যাবে জাকাতের অর্থ
করোনা সংকটকালে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়াতে ‘নগদ’র মাধ্যমে জাকাতের অর্থ দেওয়া যাবে। আগ্রহীরা নগদ অ্যাপসের মাধ্যমে এ কার্যক্রমে অংশ নিতে পারবেন।

রোববার ‘মানুষ বাঁচলে দেশ বাঁচবে’ ফেসবুক লাইভ অনুষ্ঠানের আয়োজন করে নগদ। অনুষ্ঠানে জাকাত দেয়ার মাধ্যমে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগদের প্রধান বিক্রয় কর্মকর্তা সিহাব উদ্দিন চৌধুরী এবং হিউম্যান এইড বাংলাদেশ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি ড. শেখ মোহাম্মদ মইনুল ইসলাম। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আরজে নীরব। নগদ, যুগান্তর ও যমুনা টিভির ফেসবুক পেজে লাইভটি দেখানো হয়।

সিহাব উদ্দিন চৌধুরী বলেন, আমরা সবার আগে চিন্তা করি, মানুষকে কিভাবে সেবা দেওয়া যায়। কারণ নগদ বিশ্বাস করে মানুষ বাঁচলে দেশ বাঁচবে। নগদের বিজ্ঞাপন বা প্রচার খরচ কিছুটা সংকুচিত করে আমরা ফান্ড তৈরি করেছি। তা দিয়ে বিভিন্ন গণমানুষের পাশে দাঁড়িয়েছি।

শেখ মোহাম্মদ মইনুল ইসলাম বলেন, করোনাকালে আমরা রাজধানী ও দেশের বিভিন্ন স্থানে বিশুদ্ধ পানি ও খাবার সরবরাহ করছি।

‘নগদ’র মাধ্যমে হিউম্যান এইড বাংলাদেশ ফাউন্ডেশনের ডোনেশন করার পদ্ধতি : ‘নগদ’ অ্যাপে প্রবেশ করুন > ‘ডোনেশন’ বাটনে ক্লিক করুন > লিস্ট থেকে ‘হিউম্যান এইড বাংলাদেশ ফাউন্ডেশন’ নির্বাচন করুন > আপনার ডোনেশনের পরিমাণ দিন > পিন নাম্বার দিন > ডোনেশন সম্পূর্ণ করুন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন