১৩ কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২১-০৫-০৪ ১৫:৪৭:০৩

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানি লভ্যাংশ এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত পরিচালনা পর্ষদের বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, কোম্পানিগুলো হলো : ফার্স্ট সিকিউটিজ ইসলামী ব্যাংক, সিলকো ফার্মাসিউটিক্যালস, ইউনাইটেড ফাইন্যান্স, ইভেন্স টেক্সটাইল, আর্গন ডেনিমস, এনসিসি ব্যাংক, গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স, ন্যাশনাল পলিমার, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, আলহাজ্ব টেক্সটাইল, প্রিমিয়ার ব্যাংক, বিড থাই অ্যালুমিনিয়াম এবং উত্তরা ব্যাংক।

কোম্পানিগুলোর মধ্যে ফার্স্ট সিকিউরিটিজ ইসলামী ব্যাংকের ১১ মে দুপুর দেড়টায়, সিলকো ফার্মার ৮ মে বিকাল ৪টায়, ইউনাইটেড ফাইন্যান্সের ১১ মে বিকাল ৩টায়, ইভেন্স টেক্সটাইলের ৮ মে বিকাল ৩টায়, আর্গন ডেনিমসের ৮ মে দুপুর ২টায়, এনসিসি ব্যাংকের ১১ মে দুপুর আড়াইটায়, গ্রীণডেল্টা ইন্স্যুরেন্সের ১০ মে দুপুর ১২টায়, ন্যাশনাল পলিমারের ৯ মে বিকাল ৩টায়, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের ৯ মে দুপুর আড়াইটিায়, আলহাজ্ব টেক্সটাইলের ৯ মে দুপুর ১টায়, প্রিমিয়ার ব্যাংকের ৯ মে দুপুর ২টায়, বিড থাই অ্যালুমিনিয়ামের ৮ মে দুপুর ১২টায় এবং উত্তরা ব্যাংকের বোর্ড সভা ৯ মে দুপুর ২টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে ফার্স্ট সিকিউটিজ ইসলামী ব্যাংকের বোর্ড সভায় লভ্যাংশ এবং সিলকো ফার্মাসিউটিক্যালস, ইউনাইটেড ফাইন্যান্স, ইভেন্স টেক্সটাইল, আর্গন ডেনিমস, এনসিসি ব্যাংক, গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স, ন্যাশনাল পলিমার, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, আলহাজ্ব টেক্সটাইল, প্রিমিয়ার ব্যাংক, বিড থাই অ্যালুমিনিয়াম ও উত্তরা ব্যাংকের বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।