এবার গ্রামের মেয়ের চরিত্রে মারিয়া

এবার গ্রামের মেয়ের চরিত্রে মারিয়া
দেশের জনপ্রিয় উপস্থাপিকা হিসেবেই মারিয়া নূরকে মানুষ বেশি চেনেন। অভিনয় এবং মডেলিংয়েও কম যান না তিনি। তবে এই মাধ্যমে কাজ করেন একদম বেছে বেছে। গল্প, আর চরিত্র পছন্দ হলে তবেই হ্যাঁ বলেন সেই নাটককে। যার ফলে প্রতি ঈদে এক-দুইটির বেশি নাটকে দেখা যায় না তাকে।

এবার ঈদেও একটি মাত্র নাটকে দেখা যাবে মারিয়া নূরকে। ‘মায়া’ শিরোনামের এই নাটকে তিনি জুটি বেঁধেছেন আরেক জনপ্রিয় তারকা তাহসান খানের সঙ্গে। নাটকটি নির্মাণ করেছেন সময়ের আলোচিত নির্মাতাদের একজন মাবরুর রশীদ বান্নাহ। আসছে ঈদে আরটিভিতে প্রচার হবে নাটকটি। উন্মুক্ত হবে ইউটিউবেও।

মারিয়া জানান, আগের নাটকগুলোতে শহুরে মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। যেটা মূলত তার নিজেরই চরিত্র। তবে এবার প্রথমবারের মতো গ্রামের মেয়ের চরিত্রে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। যেখানে প্রেম-ভালোবাসার পাশাপাশি উঠে এসেছে তার সংগ্রামের গল্প।

তিনি আরও বলেন, ‘মফস্বলের একটা মেয়ের প্রেম আর সংগ্রামের গল্প উঠে এসেছে নাটকটিতে। শহুরে মেয়ে হওয়ার কারণে চরিত্রটি করতে আমাকে বেশ বেগ পেতে হয়েছে। গ্রামের ভাষা, ডায়লগ, পোশাক পরিধানসহ পঙ্গুর চরিত্র ফুটিয়ে তুলতে অনেক কষ্ট করেছি। পুরো কাজে তাহসান ভাই এবং বান্নাহ ভাই দারুণ সমর্থন দিয়েছেন। আশা করি কাজটি দর্শকের ভালো লাগবে।’

জানা যায়, লকডাউন শুরুর আগে গত ফেব্রুয়ারিতে আশুলিয়ায় নাটকটির শুটিং হয়েছে। গত ভালোবাসা দিবসে তাহসানের সঙ্গে করা প্রথম নাটক ‘ভ্যালেন্টাইন ডে ২০২০’-এর বেশ সাড়া পেয়েছিলেন মারিয়া। যার ফলে টানা বেশ কয়েকটি নাটকের অফার পান তার সঙ্গে। কিন্তু দুজনের শিউডল ব্যস্ততা আর করোনায় লকডাউনের কারণে একটির বেশি কাজ করা সম্ভব হয়নি।

ঈদে এই একটিমাত্র নাটক হলেও এটি দিয়ে দর্শকদের মন জয় করার ব্যাপারে আশাবাদী মারিয়া। ‘মায়া’ নাটকে তাহসান-মারিয়া ছাড়াও অভিনয় করেছেন শামীমা নাজনীন ও রাশেদ আরমান।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে