কলকাতায় আটকা পড়লেন মোশাররফ করিম

কলকাতায় আটকা পড়লেন মোশাররফ করিম
ব্যক্তিগত কাজে কলকাতায় গিয়ে জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম এখনো দেশে ফিরতে পারেন নি। গত মাসের শেষের দিকেই তার দেশে ফেরার কথা থাকলেও করোনায় দ্বিতীয় ঢেউ পুরো ভারতে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ায় সেখানে দেওয়া হয় লকডাউন। যার ফলে পিছিয়ে যায় জনপ্রিয় এই অভিনেতার দেশে ফেরা।

আর তাই বাধ্য হয়েই কলকাতায় আরও কিছুদিন থাকতে হবে মোশাররফকে। অভিনেতার সঙ্গে আছেন তার স্ত্রী রোবেনা রেজা জুঁইও। ঈদের আগে দেশে ফিরলেও হয়তো ঈদের আর কিছু নাটকে কাজ করতে পারতেন মোশাররফ। কিন্তু কলকাতায় আটকে পড়ায় তা আর হচ্ছে না। আগে অভিনীত নাটকগুলোতেই দর্শক দেখতে পাবেন তাকে।

গণমাধ্যমকে মোশাররফ করিম বলেন, ‘করোনা পরিস্থিতি প্রথম দিকে ভালো থাকায় আগে থেকেই অনেকগুলো নাটকে অভিনয়ের ব্যাপারে কথা হয়েছিল। এবার কলকাতায় থাকায় শুটিং স্থগিত করতে হয়েছে। কাজগুলো মিস করছি। আবার ভাবছি, দেশে থাকলেও সেগুলো করতাম কি না, জানি না। কারণ, দেশে এই সময়ে অনেকেই শুটিং করছেন না। শুটিংয়ে করোনা নিয়ে ঝুঁকি থেকেই যায়। ৯ মে দেশে ফিরতে পারি। হয়তো ঈদের আগে এবারও শুটিং না-ও করতে পারি। এখন কলকাতাতে রয়েছি। এখানেও ঘরবন্দী অবস্থায় কেটে যাচ্ছে। করোনা নিয়ে একটা ভয় আছে। তবে সতর্ক আছি।’

এবার ঈদে ‘যমজ-১৪’, ‘সীমার’, ‘সাদা মনের মানুষ’, ‘বিজ্ঞাপন’, ‘হাবিবুল ও একটি ভয়ংকর প্রেম’, ‘এই কূলে আমি আর ঐ কূলে তুমি’সহ মোশাররফ করিম অভিনীত প্রায় ২০টি নাটক প্রচার হওয়ার কথা।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে