মার্কেন্টাইল ব্যাংকে বিভাগীয় প্রধানদের নিয়ে পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২১-০৫-০৩ ১৫:৫২:৩৭, আপডেট: ২০২১-০৫-০৩ ১৫:৫৬:১৫

মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানদের নিয়ে একটি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকটির পুনর্নির্বাচিত চেয়ারম্যান মোরশেদ আলম।

রোববার (২ মে) ব্যাংকের বোর্ডরুমে স্বাস্থ্যবিধি মেনে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের চেয়ারম্যান সকল নির্বাহী ও কর্মকর্তাদের সতর্কতার সাথে করোনা অতিমারী মোকাবিলা করে আরো মেধা ও শ্রম দিয়ে ব্যাংকের সকল ধরণের সেবা অব্যাহত রাখার নির্দেশ দেন। বিশেষ করে তিনি করোনা পরিস্থিতিতে ক্রেডিট কার্ডের সেবার মান ও পরিধি বৃদ্ধি, সকল পর্যায়ের মানুষের কাছে মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘মাইক্যাশ’ এর সার্ভিস পৌঁছে দিতে ব্যাপক প্রচারণার ওপর গুরুত্বারোপ করেন।

এছাড়াও ব্যাংকের নন-পারফর্মিং লোন (এনপিএল) রিকভারির মাধ্যমে ও ক্রমান্বয়ে লোকসানি শাখা কমিয়ে ব্যাংকের মুনাফা বৃদ্ধির পাশাপাশি গ্রাহকদের সাথে সম্পর্কোন্নয়ন ও সব ধরণের সেবার মান বৃদ্ধির জন্য বিভাগীয় প্রধানদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন ব্যাংটির চেয়াম্যান।

মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান হিসেবে সম্প্রতি মোরশেদ আলম পুনর্নির্বাচিত হওয়ায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে সিনিয়র ম্যানেজমেন্ট ও বিভাগীয় প্রধানরা তাঁকে স্বাগত জানান।

এসময় মার্কেন্টাইল ব্যাংকের দক্ষ ও অভিজ্ঞ চেয়ারম্যানের নেতৃত্বে ব্যাংকটি সকল মানদন্ডে যাতে দেশের শীর্ষস্থানীয় ব্যাংক হিসেবে স্বীকৃতি অর্জন করতে পারে সেজন্য সকল পর্যায়ের নির্বাহী ও কর্মকর্তাদের আরও ঐক্যবদ্ধ ও আন্তরিকভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. কামরুল ইসলাম।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।