সিনিয়র স্টাফ নার্স পরীক্ষায় উত্তীর্ণ ৩৩২ জন

নিউজ ডেস্ক, অর্থসংবাদ.কম, ঢাকা প্রকাশ: ২০২১-০৫-০৩ ১০:৪৯:০৯

সিনিয়র স্টাফ নার্স পরীক্ষায় উত্তীর্ণ ৩৩২ জন

ছবি: অর্থসংবাদ

সিনিয়র স্টাফ নার্স পদে লিখিত পরীক্ষার ফল প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)। পরীক্ষায় ৫৪৬ জন প্রার্থীর মধ্যে উত্তীর্ণ হয়েছেন ৩৩২ জন শিক্ষার্থী।

রোববার (২ মে) বিপিএসসির যুগ্মসচিব ও পরীক্ষা নিয়ন্ত্রক (নন-ক্যাডার) মো. নজরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীন সরকারি কর্মচারী হাসপাতালের ‘সিনিয়র স্টাফ নার্স’ (বিজ্ঞপ্তির তারিখ : ২৭ জুলাই ২০১৯; বিজ্ঞপ্তি নম্বর-৭৩) পদের গত ১৪ নভেম্বর ২০২০ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী ৫৪৬ জন প্রার্থীর মধ্যে ৩৩২ জন সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন।

এতে আরও বলা হয়, প্রকাশিত ফলে যুক্তিসংগত কারণে কোনো সংশোধনের প্রয়োজন হলে, কমিশন তা সংশোধনের অধিকার সংরক্ষণ করে। কোনো প্রার্থীর ক্ষেত্রে সংশ্লিষ্ট নিয়োগ বিজ্ঞপ্তিতে বর্ণিত কোনো শর্তের গুরুতর ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনো পর্যায়ে তার প্রার্থিতা বাতিল করা হবে।

সরকারি কর্মচারী হাসপাতালের ‘সিনিয়র স্টাফ নার্স’ (১০ম গ্রেড) পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের BPSC Form-5A (Applicant’s Copy) কমিশনের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিম্নোক্ত কাগজপত্র/তথ্যাদিসহ) ২ সেট আবেদনপত্র আগামী ৬ মে ২০২১ তারিখ থেকে ৮ মে ২০২১ তারিখের মধ্যে (সাপ্তাহিক ছুটির দিনসহ) প্রতিদিন সকাল ১০টা থেকে বেলা একটা পর্যন্ত জমাদানকারী প্রার্থীদের সরকার কর্তৃক নির্দেশিত স্বাস্থ্যবিধি আবশ্যিকভাবে অনুসরণ করে পরিচালক (ইউনিট-১০), বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলানগর, ঢাকা-১২০৭ বরাবর সরাসরি অথবা প্রতিনিধির মাধ্যমে পাঠাতে হবে।

এছাড়া মৌখিক পরীক্ষার স্থান, তারিখ, সময়সূচি ও পরীক্ষা সংক্রান্ত অন্যান্য বিস্তারিত তথ্যাবলি পরবর্তীতে জাতীয় দৈনিক পত্রিকা এবং কমিশনের ওয়েবসাইটে প্রকাশ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। বাছাই পরীক্ষার ফলাফল কমিশনের ওয়েবসাইটে অথবা টেলিটকের ওয়েবসাইট এবং নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

আমরা সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।