৩ ইসলামিক গান নিয়ে এলেন আরফিন রুমি

৩ ইসলামিক গান নিয়ে এলেন আরফিন রুমি
ক্যারিয়ারের শুরু থেকেই ইসলামি দিক-নির্দেশনার প্রতি বেশ মনোযোগী দেশের জনপ্রিয় সংগীতশিল্পী আরফিন রুমি। নিয়মিত গানের পাশাপাশি আগেও ইসলামি গান প্রকাশ করে প্রশংসা কুড়িয়েছিলেন তিনি।

এবার পবিত্র মাহে রমজান উপলক্ষে তিনটি ইসলামি গান প্রকাশ করেছেন এই গায়ক, গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক। রোববার (২ মে) নিজের ইউটিউব চ্যানেলে রুমি প্রকাশ করেন চলতি সময়ে নিজের তৃতীয় ইসলামিক গান ‘তোমার ধ্যান’।

এর আগে ১৮ এপ্রিল একই ইউটিউবে চ্যানেলে তিনি প্রকাশ করেছিলেন এবারের প্রথম ইসলামিক গান ‘রামাদান’। এছাড়া ৯ এপ্রিল প্রকাশ করেছিলেন ‘নামাজের বেলা যায়’। কণ্ঠ দেওয়ার পাশাপাশি তিনটি গানেরই কথা-সুর ও সংগীতায়োজন করেছেন রুমি নিজেই।

রুমির এই তিনটি ইসলামিক গান নিয়ে তার ভক্তদের মাঝে সৃষ্টি হয়েছে বেশ আগ্রহ। সবাই গানগুলো শুনছেন, রুমির কাজের প্রশংসা করছেন। কেউ বা নিজ ওয়ালেও শেয়ার করছেন।

এ প্রসঙ্গে আরফিন রুমি বলেন, “ইসলামি গান করতে আমার সবসময়ই ভালো লাগে। ‘নামাজের বেলা যায়’ গানটিতে নামাজ পড়ার জন্য আহ্বান জানানো হয়েছে। ‘রামাদান’-এ রোজার গুরুত্ব তুলে ধরার চেষ্টা করেছি। আর ‘তোমার ধ্যান’-এ রাসূলকে (সাঃ) স্মরণ করা হয়েছে। আল্লাহ ও রাসুলের প্রতি ভক্তির জায়গা থেকেই গানগুলো করা। শ্রোতাদে রেসপন্স দেখে ভালো লাগছে।”

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

অল্পতেই সব শিখে যায় পদ্ম
২১ কোটির ‘অপারেশন জ্যাকপট’ শুরু ২৯ ডিসেম্বর
বিশ্বের সবচেয়ে বেশি আয় করা ১০ তারকা
২০০ কোটির ঘরে ‘ডাঙ্কি’
কাটা পড়লো অ্যানিমেলের ‘আপত্তিকর’ ২৭ মিনিট
‘পুলসিরাত’র জন্য দোয়া চান বুবলী
শীতে গলাব্যথা থেকে মুক্তির ঘরোয়া উপায়
প্রথম দিনেই ‘সালার’ আয় ১৭৫ কোটি
টিভিতে আবারও শুরু হচ্ছে সিসিমপুর
বিটিভি চট্টগ্রাম কেন্দ্রকে আরো আধুনিক করা হবে