পুলিশ কর্মকর্তাকে হুমকি দেয়ায় কাদের মির্জার বিরুদ্ধে জিডি

পুলিশ কর্মকর্তাকে হুমকি দেয়ায় কাদের মির্জার বিরুদ্ধে জিডি
নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) রিয়াদুল হাসানকে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার (২৭ এপ্রিল) রাতে পুলিশের পক্ষ থেকে মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, উনি (কাদের মির্জা) তো কত লোককেই হুমকি দেন। এটা নতুন কোনো বিষয় নয়। এ রকম ঘটনা সেখানে অনেক। কর্তব্যরত একজন পুলিশ কর্মকর্তাকে হুমকিমূলক কথা বলায় তা সাধারণ ডায়েরিতে নথিভুক্ত করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ৯টার দিকে মেয়র আবদুল কাদের মির্জা তার অনুসারী হামিদের মুঠোফোন থেকে এসআই রিয়াদুলের মুঠোফোনে কল দেন। রিয়াদুল কল রিসিভ করার পর হামিদ ফোনটি মেয়রের হাতে দেন। মেয়র ফোন নিয়ে বলেন, ‘আমি মেয়র বলছি। এই, তোর বাড়ি কই?’ তখন রিয়াদুল বলেন, ‘আমার বাড়ি দিয়ে আপনি কী করবেন?’ তখন মেয়র উত্তেজিত হয়ে তার অনুসারী কয়েকজনের নাম উল্লেখ করে তাদের কেন ধরা হলো, তা জানতে চান। একপর্যায়ে মেয়র কাদের মির্জা বলেন, ‘অডা (এই বেটা) তুই কত্তুন অইছত (কোথায় থেকে আসছিস)? এত বড় হনু! আমার লোকজনরে ধমকাইবি, তোর বিপদ আছে। তোরে আমি দেখে নিব, কই দিলাম।’ এরপর মেয়র নিজেই ফোন কেটে দেন।

মেয়র ফোন কেটে দেওয়ার পর এসআই রিয়াদুল বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন এবং এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। তবে এ বিষয়ে এসআই রিয়াদুল হাসান সাংবাদিকদের কিছু বলতে রাজি হননি।

এদিকে অভিযোগের বিষয়ে জানার জন্য সন্ধ্যায় গণমাধ্যমকর্মীরা মেয়র কাদের মির্জার মুঠোফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেঁয়াজের দামে শঙ্কায় কৃষক, ক্ষুব্ধ ক্রেতা
ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়া ফেরি বন্ধ
তিনদিন সেন্টমার্টিনের হোটেল-মোটেল বন্ধ
চিটাগাং সিনিয়রস ক্লাবের নতুন প্রেসিডেন্ট বাবলু
স্থলবন্দর এলাকায় মর্টারশেল, ধ্বংস করলো সেনাবাহিনী
রংপুরের তারাগঞ্জ সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল শুরু
ময়মনসিংহে মালবাহী ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৪
এক জালে ১৫৯ পোপা মাছ, দাম হাঁকছেন ২ কোটি
রেললাইনের ক্লিপ খুলে নিলো দুর্বৃত্তরা, অল্পের জন্য রক্ষা