করোনায় মারা গেলেন নরেন্দ্র মোদির পরিবারের সদস্য

করোনায় মারা গেলেন নরেন্দ্র মোদির পরিবারের সদস্য
করোনাভাইরাসে দ্বিতীয় ঢেউয়ে বেসামাল ভারত। এবার দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির চাচি নর্মদাবেন ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন। গত কয়েকদিন গুরুতর অসুস্থ ছিলেন তিনি।

মঙ্গলবার (২৭ এপ্রিল) তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।

তিনি গুজরাটের নিউ রনিপ এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। প্রায় ১০ দিন আগে তার দেহে করোনা শনাক্ত হয়। তখন থেকেই চিকিৎসা শুরু হয়। কিন্তু শেষ পর্যন্ত তাকে বাঁচানো সম্ভব হয়নি।

ভারতীয় এক সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, প্রধানমন্ত্রীর ভাই প্রহ্লাদ মোদি বলেন, আমাদের কাকিমা নর্মদাবেন ১০ দিন আগে হাসপাতালে ভর্তি হন। করোনার কারণে তার শারীরিক পরিস্থিতি ক্রমশ খারাপ হতে থাকে। আজ তিনি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। নর্মদাবেন মোদির মৃত্যুতে তাদের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। তার স্বামী জগজীবনদাস হলেন প্রধানমন্ত্রীর বাবা দামোদরদাসের ভাই।

দেশটির স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন তিন লাখ ২৩ হাজার ১৪৪ জন। মৃত্যু হয়েছে দুই হাজার ৭৭১ জনের। এই নিয়ে এখন পর্যন্ত দেশটিতে এক কোটি ৭৬ লাখ ৩৬ হাজার ৩০৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে এক লাখ ৯৭ হাজার ৮৯৪ জনে। সক্রিয় রোগীর সংখ্যা ২৮ লাখ ৮২ হাজার ২০৪ জন। এ পর্যন্ত মোট সুস্থতার সংখ্যা এক কোটি ৪৫ লাখ ৫৬ হাজার ২০৯ জন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেট্রোল-ডিজেলের নতুন দাম ঘোষণা
ভিসা ছাড়াই যুক্তরাজ্যে যেতে পারবে মুসলিম ৬ দেশ
মারা গেছেন পণ্ডিত ভবানী শঙ্কর
২০২৩ এ আলোচিত বিশ্বের সেরা ১০ ঘটনা
ব্রিকসে যোগ দেবে না আর্জেন্টিনা
নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্ববাসী
১০ টাকাতেই মিলবে বই
বিশ্বের সবচেয়ে ধনী নারী ফ্রাঁসোয়া বেটেনকোর্ট
সৌদি আরবে আরো একটি স্বর্ণের খনির সন্ধান
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ইন্দোনেশিয়া