জেনিথ লাইফের উদ্যোক্তা রেজাকুল হায়দার আর নেই

জেনিথ লাইফের উদ্যোক্তা রেজাকুল হায়দার আর নেই
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক ও সাবেক ভাইস চেয়ারম্যান রেজাকুল হায়দার মারা গেছেন।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে রাজধানীর একটি হসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা (সিইও) এস এম নুরুজ্জামান বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

বিশিষ্ট শিল্পপতি রেজাকুল হায়দার ইয়ুথ গ্রুপ, শাহজীবাজার পাওয়ার কোম্পানি এবং ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের চেয়ারম্যান।

তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি ফাউন্ডেশনের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান এবং মিডল্যান্ড পাওয়ার কোম্পানি ও অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালকের দায়িত্ব পালন করছিলেন।

এস এম নুরুজ্জামান জানান, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রেজাকুল হায়দার রাজধানীর আনোয়ার খান মডার্ন হসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানেই তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

এস এম নুরুজ্জামান আরও জানান, আগামীকাল শনিবার সকাল ৯টায় রাজধানীর ধানমন্ডি ১২/এ -তে অবস্থিত তাকওয়া মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর রূপগঞ্জে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন