সপরিবারে করোনায় আক্রান্ত শশী থারুর

সপরিবারে করোনায় আক্রান্ত শশী থারুর
সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছেন কংগ্রেসের এমপি ও ভারতের সাবেক মন্ত্রী শশী থারুর। গত ৮ এপ্রিল করোনা টিকার দ্বিতীয় ডোজ নেন কেরালার এমপি। তার সঙ্গে টিকা নিয়েছিলেন তার মা এবং বোন। তারা তিনজনই করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন শশী।

আজ (বুধবার) টুইটারে নিজের আক্রান্তের খবর দিয়ে শশী থারুর লিখেছেন, ‘গত দু’দিন ধরে কোভিড পরীক্ষার অ্যাপয়েন্টমেন্টের জন্য ঘোরাঘুরি করে এবং রিপোর্টের জন্য প্রায় দেড় দিন অপেক্ষা করে আজ জানলাম যে আমি মহামারি করোনায় আক্রান্ত হয়েছি’।

সংক্রমণ নিয়ে ওই টুইটে তিনি আরও লিখেছেন, ‌‘করোনা পজিটিভ হওয়ার বিষয়টিকে তিনি ‘পজিটিভ’ (ইতিবাচক) ভাবেই নেওয়ার চেষ্টা করছেন। তার আশা বিশ্রাম ও ভেপার নিয়ে এবং প্রচুর জল খেয়ে তিনি দ্রুত সুস্থ হয়ে উঠতে পারবেন।

৬৫ বছর বয়সী এই রাজনীতিবিদ কংগ্রেসের প্রথম সারির নেতাদের একজন। মনমোহন সিং ও রাহুল গান্ধীর পর সর্বভারতীয় পরিচিতি রয়েছে তারই। তিনি মনমোহন সিং সরকারে ভারতের কেন্দ্রীয় পররাষ্ট্র এবং মানবসম্পদ উন্নয়ন প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছিলেন।

শশী থারুর ওই টুইট বার্তায় আরও জানিয়েছেন, তার ৮৫ বছর বয়সী বৃদ্ধা মা ও বোন করোনায় আক্রান্ত। তার বোন ক্যালিফোর্নিয়ায় ফাইজারের তৈরি টিকার দু’টি ডোজ নিয়েছিলেন। তিনি ও তার মা নিয়েছেন কোভিশিল্ড টিকা। তারপরও করোনায় আক্রান্ত হয়েছেন।

আর্কাইভ থেকে

আরও পড়ুন

পেট্রোল-ডিজেলের নতুন দাম ঘোষণা
ভিসা ছাড়াই যুক্তরাজ্যে যেতে পারবে মুসলিম ৬ দেশ
মারা গেছেন পণ্ডিত ভবানী শঙ্কর
২০২৩ এ আলোচিত বিশ্বের সেরা ১০ ঘটনা
ব্রিকসে যোগ দেবে না আর্জেন্টিনা
নতুন বছরকে স্বাগত জানাতে প্রস্তুত বিশ্ববাসী
১০ টাকাতেই মিলবে বই
বিশ্বের সবচেয়ে ধনী নারী ফ্রাঁসোয়া বেটেনকোর্ট
সৌদি আরবে আরো একটি স্বর্ণের খনির সন্ধান
শক্তিশালী ভূমিকম্পে কাঁপলো ইন্দোনেশিয়া