ঘরে বসে ওয়ালটন পণ্য কেনায় আকর্ষণীয় ডিসকাউন্ট

ঘরে বসে ওয়ালটন পণ্য কেনায় আকর্ষণীয় ডিসকাউন্ট
মহামারি করোনাভাইরাসের কারণে দেশব্যাপী কঠোর লকডাউন চলছে। জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাওয়ায় রয়েছে নিষেধাজ্ঞা। এ অবস্থায় ঘরে বসেই প্রয়োজনীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম অ্যাপ্লায়েন্স ও আইটি পণ্য কেনার সুযোগ দিচ্ছে ওয়ালটন। প্রতিষ্ঠানটির অনলাইন শপ ই-প্লাজা থেকে কেনাকাটায় রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অনলাইনে কেনা পণ্যে হোম ডেলিভারিসহ নানা সুবিধা দিচ্ছে ওয়ালটন।

ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে ওয়ালটন রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপ-কম্পিউটার, ইলেট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সসহ সব ধরনের পণ্যই কেনা যাচ্ছে। পণ্যভেদে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়, কিস্তি সুবিধা, ডিসকাউন্টসহ জিরো ইন্টারেস্টে ইএমআই (ইক্যুয়াল মান্থলি ইনস্টলমেন্ট) সুবিধা, ফ্রি হোম ডেলিভারি। অনলাইন থেকে কেনা ওয়ালটন পণ্যের মূল্য ক্যাশ অন ডেলিভারি, অনলাইন ব্যাংকিং কিংবা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পরিশোধের সুযোগ রয়েছে।

ওয়ালটন ই-প্লাজার ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ও বিজনেস ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর নাফিস ইশতিয়াক জানান, ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর ক্রয়ে থাকছে ফ্ল্যাট ৩০ শতাংশ মূল্যছাড়। ১২ মাসের ইএমআই সুবিধায় ওই রেফ্রিজারেটরগুলো কেনার ক্ষেত্রেও সমপরিমাণ মূল্যছাড় উপভোগ করা যাবে। অন্যান্য সব মডেলের ফ্রিজই এমআরপি মূল্যে ঘরে বসে কিনতে পারবেন গ্রাহক। নির্দিষ্ট ফি পরিশোধ সাপেক্ষে থাকছে হোম ডেলিভারির সুবিধা।

এদিকে নির্দিষ্ট মডেলের এয়ার কন্ডিশনারে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন ই-প্লাজা। আছে ১০ শতাংশ মূল্যছাড়ে ১২ মাসের ইএমআই সুবিধায় এসি কেনার সুযোগ। অন্যান্য সব মডেলের এসি এমআরপি মূল্যে ঘরে বসে কিনতে পারবেন গ্রাহক। সব মডেলের ওয়ালটন এসিতে থাকছে ফ্রি হোম ডেলিভারি ও ফ্রি ইন্সটলেশন সুবিধা।

ই-প্লাজায় সব মডেলের এলইডি, স্মার্ট এলইডি ও ভয়েস কন্ট্রোল টিভিতে রয়েছে ফ্ল্যাট ১০ শতাংশ ডিসকাউন্ট। এছাড়া ‘কিস্তি মেলা’র আওতায় মাত্র ৯৯৯ টাকা ডাউনপেমেন্টে ঘরে বসেই কিস্তি সুবিধায় টিভি কেনার সুযোগ দিচ্ছে ওয়ালটন। আছে একচেঞ্জ সুবিধায় বিশেষ মূল্যছাড়ে যে কোনো পুরনো টিভি বদলে ওয়ালটনের নতুন টিভি কেনার সুবিধা।

পাশাপাশি, ই-প্লাজা থেকে ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, মনিটরসহ বিভিন্ন এক্সেসরিজ ক্রয়ে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা।

ওয়ালটন মোবাইলের মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান জানান, ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কেনায় ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দেয়া হচ্ছে। ঘরে বসে মোবাইল ফোন কেনার অর্ডার দেয়ার ৪৮ থেকে ৭২ ঘণ্টার মধ্যে ডেলিভারি পাচ্ছেন গ্রাহকরা।

 

আর্কাইভ থেকে

আরও পড়ুন

এনআরবি ডে অ্যাওয়ার্ড পেল বিকাশ
পাবনার সুজানগরে স্বপ্ন’র নতুন আউটলেট
জেসিআই বাংলাদেশ ২০২৪ লোকাল অফিসার্স ট্রেনিং সম্পন্ন
সর্বোচ্চ রেমিট্যান্স ও প্রবাসী সেবায় সম্মাননা পেলো ইসলামী ব্যাংক
ব্র্যাক ব্যাংক ও মেটলাইফের মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি
এসবিএসি ব্যাংকের ৮৯তম শাখা উদ্বোধন
ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফেতে ‘বানিয়ালুলু’ নিয়ে আলোচনা
তিন জেলায় বিকাশের পেমেন্ট মেলা
সাফা ‘ওভারঅল উইনার’ ও ‘গোল্ড অ্যাওয়ার্ড’ অর্জন করলো ওয়ালটন
আইএফআইসি ব্যাংকের কম্বল বিতরণ কর্মসূচি উদ্বোধন